বরগুনায় স্বামী হত্যা মামলায় স্ত্রী গ্রেফতার

  • আপডেট টাইম : জুন ০১ ২০২০, ১৭:৫৭
  • 741 বার পঠিত
বরগুনায় স্বামী হত্যা মামলায় স্ত্রী গ্রেফতার
সংবাদটি শেয়ার করুন....

বরগুনা প্রতিনিধি : বরগুনার বেতাগী উপজেলার হোসনাবাদ এলাকার সোহরাব হাওলাদার হত্যার ঘটনায় জড়িত সন্দেহে তার স্ত্রী হালিমা বেগমকে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আজ তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
বেতাগী থানা পুলিশ ও এলাকাবাসীর তথ্যমতে, শুক্রবার বিকেলে হোসনাবাদ ইউনিয়নের ১নং ওয়ার্ডের ছন্দু সিকদারের কচুক্ষেতে মো. সোহরাব হাওলাদারের (৫৫) লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে এলাকাবাসী বেতাগী থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে রাত ৮টার দিকে লাশটি উদ্ধার করে বেতাগী থানা পুলিশ।
বেতাগী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, খবর পাওয়ার পরই থানা পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। সুরতহাল করার সময়ে লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে ময়না তদন্তের রিপোট পাওয়ার পরে মৃত্যুর সঠিক রহস্য জানা যাবে। তিনি আরও বলেন, এ ব্যাপারে নিহতের ছেলে মো. আল আমিন বাদী হয়ে রবিবার বেতাগী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করা হয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে রবিবার রাতে নিহতের স্ত্রী হালিমা বেগমকে (৪৮) গ্রেপ্তার করা হয়েছে।
এদিকে, সোহরাব হাওলাদারের মৃত্যু নিয়ে এলাকায় নানা গুঞ্জন শোনা যাচ্ছে। এলাকার অনেকেই নাম না প্রকাশের শর্তে জানিয়েছেন, সোহরাব হাওলাদারের স্ত্রীর সাথে কারও পরকীয়ার সম্পর্ক থাকতে পারে। আর সে কারনেই সোহরাব খুন হয়ে থাকতে পারে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d