বামনায় যুবককে পিটিয়ে হত্যা, তিন আসামী গ্রেপ্তার

  • আপডেট টাইম : জুন ০১ ২০২০, ১৬:১৯
  • 707 বার পঠিত
বামনায় যুবককে পিটিয়ে হত্যা, তিন আসামী গ্রেপ্তার
সংবাদটি শেয়ার করুন....

বরগুনা প্রতিনিধি : বরগুনার বামনা উপজেলায় আখের চারা রোপনকে কেন্দ্র করে মো. মোকছেদ (৪০) নামে এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় ৩ আসামীকে আটক করেছে পুলিশ।
আজ সোমবার (১ জুন) ভোররাত সাড়ে ৪টার দিকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে তার মৃত্যূ হয়। এর আগে রোববার (৩১মে) বিকেল সাড়ে ৩টার দিকে বামনা উপজেলার ডৌয়াতলা ইউনিয়নের দক্ষিণ গুদিঘাটা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সুমন হাওলাদার (২৪) ও রনি বেগম (১৯), লাইলী বেগমকে (৪৫) আটক করেছে বামনা থানা পুলিশ।
নিহতের পরিবার ও বামনা থানা সূত্রে জানা যায়, রোববার (৩১মে) বিকেল সাড়ে ৩টার দিকে বামনা উপজেলার ডৌয়াতলা ইউনিয়নের দক্ষিণ গুদিঘাটা এলাকায় বেড়িবাঁধের জমিতে আখের চারা রোপন করেন মৃত আমজেদ হাওলাদারের ছেলে মোকছেদ (৪০)। এ সময় প্রতিবেশি মো. শাহিন হাওলাদারের ছেলে সুমন হাওলাদার (২৪) ও মেয়ে রনি বেগম (১৯), স্ত্রী লাইলী বেগমের (৪৫) সাথে কথা কাটাকটি হয়। এক পর্যায় সুমন মোকছেদের মাথায় গাব গাছের লাঠি দিয়ে আঘাতে করে। এতে তাৎক্ষনিক মোকছেদ মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা তাকে বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে আজ সোমবার ভোর রাত সাড়ে ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।
বামনা থানার এসআই (সেকেন্ড অফিসার) মো. কামাল হোসেন জানান, এ ঘটনায় অভিযান চালিয়ে পাথরঘাটা ও কাঠালিয়া উপজেলা থেকে সুমন হাওলাদার (২৪) ও
রনি বেগম (১৯), লাইলী বেগমকে (৪৫) আটক করা হয়েছে।আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে, মামলা প্রক্রিয়াধীন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d