বরিশালে ব্যবসায়ী ভূট্রোর বিরুদ্ধে পুলিশের দায়ের করা মামলা প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন

  • আপডেট টাইম : জুন ০৭ ২০২০, ১৪:৪৮
  • 752 বার পঠিত
বরিশালে ব্যবসায়ী ভূট্রোর বিরুদ্ধে পুলিশের দায়ের করা  মামলা প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন
সংবাদটি শেয়ার করুন....

বরিশাল নগরের কাউনিয়া থানা এলাকার নতুন বাকলা স্ব রোডের বাসিন্দা সাবেক বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ কাউসার হোসেনের পুত্র ব্যবসায়ী জুলফিকার আলী ভূট্রোর বিরুদ্ধে থানা পুলিশ বাদী হয়ে লাইসেন্সকৃত শটগানের লাইসেন্স বাতিল ও সামাজিক ভাবে হেয় করতে একটি মামলা দায়ের করা হয়েছে বলে অভিযোগ করেছে কাউনিয়া থানা এলাকার নতুন বাকলা স্ব রোডে ব্যবসায়ী ভূট্রোর স্ত্রী সায়মা আক্তার ছবি। অাজ রোববার (৭ই) জুন রোববার বেলা ১২টায় বরিশাল রিপোর্টার্স ইউনিটিতে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন। ভুক্তভোগী ব্যবসায়ীর নাম জুলফিকার আলী ভুট্রো। সংবাদ সম্মেলনে ভুক্তভোগী পরিবারের সদস্য লকডাউনের কারনে ঢাকায় আটকা পড়ে থাকার কারনে পরিবারের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন জুলফিকার আলী ভূট্রোর মালিকানাধীন সুপার এন্টারপ্রাইজের ম্যানেজার মনিরুল ইসলাম। তিনি বলেণ, গত ১৮ মার্চ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ব্যবসায়ী জুলফিকার আলী ভুট্রো’র সাথে তার নাবালক ছেলে সৈয়দ মুসার সাথে কথাকাটাকাটির এক পর্যায়ে লাইসেন্সকৃত শটগান দিয়ে হত্যার উদ্যোশে এক রাউন্ড ফায়ার করে বলে অভিযোগ ওঠে। যা সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট। ওই দিন এমন কোন ঘটনা ঘটেনি। এমনকি উক্ত পরিবার থেকে থানায় কোন লিখিতভাবে অভিযোজ পর্যন্ত করা হয়নি। অথচ কাউনিয়া থানা পুলিশ তার লাইসেন্স বাতিল করার জন্য স্থানীয় ও বিভিন্ন রাজনৈতিক প্রভাবিত হয়ে একটি মামলা দায়ের করেন। উক্ত মামলায় স্ত্রী সন্তানরা কোন অভিযোগ বা বাদী না হলেও বাদী হয়েছেন কাউনিয়া থানার এসআই আনোয়ার হোসেন।
এঘটনায় ব্যবসায়ীর জুলফিকার আলী ভুট্রো’র স্ত্রী বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল মাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে এক হলফনামায় ১৮ মার্চ তাদের পরিবারে এমন কোন ঘটনা ঘটেনাই বলে দাবি করেছেন। এতে বলেছেন নিজের ছেলেকে গুলি করা এমন ঘৃনার কাজ আমাদের পরিবারে ঘটেনি।
এসয় সংবাদ সম্মেলনের মাধ্যমে উক্ত ষড়যন্ত্র মুলক মামলার তীব্রনিন্দা ও প্রতিবাদ জানান এই সাথে উক্ত মামলা প্রত্যাহারের দাবি জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d