মনপুরায় ড্রেনের অনিয়ম পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান ও ইউএনও

  • আপডেট টাইম : জুন ০৭ ২০২০, ১৯:৫৬
  • 1002 বার পঠিত
মনপুরায় ড্রেনের অনিয়ম পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান ও ইউএনও
সংবাদটি শেয়ার করুন....

মিজানুর রহমান জুয়েল মনপুরা ভোলা প্রতিনিধি ঃ
ভোলার মনপুরায় শহরের কেন্দ্রবিন্দুতে নিমার্ণ হচ্ছে অপরিকল্পিতভাবে ড্রেন, অনিয়ম  ও কাজের অগ্রগতি পরিদর্শন করতে যান উপজেলা চেয়ারম্যান ও ইউএনও।

আজ রোজ রবিবার বেলা ১২টার সময় উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস  ও উপজেলা পরিষদের  চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি  মিসেস সেলিনা আক্তার চৌধুরী ড্রেনের অনিয়ম ও কাজের অগ্রগতি দেখতে যান।
পরিদর্শন শেষ রাস্তার জন্য ২ /৩ ফুট জায়গা রেখে তারপর ড্রেনের কাজ করতে বলেন, এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস, উপজেলা পরিষদের চেয়ারম্যান মিসেস সেলিনা আক্তার চৌধুরীর উপস্থিতিতে ফিতা দিয়ে মেফে দাগ দিয়ে দেন ড্রেনের জায়গার জন্য এবং বাজারের ঘরের মালিকদের বলে দেন যাতে করে কাজ করতে কোন অসুবিধা না করে এবং সকলের সহযোগিতা কামনা করেন।

পর্যটনের দ্বীপখ্যাত ভোলার মনপুরা উপজেলা। চরফ্যাশন মনপুরা আসনের সংসদ সদস্য জননেতা আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ভবিষ্যৎ পর্যটন কেন্দ্র গড়ে তোলার লক্ষ্যে পরিকল্পিতভাবে গড়ে তুলেছেন সাগর পারে বিছিন্ন দ্বীপ মনপুরা উপজেলা কে।

পর্যটন বান্ধব শহর গড়ার লক্ষ্যে মনপুরা শহরকে দুগ্ধ ও  পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে ও শহরের বুকে বৃষ্টির পানি জমতে না পারে তার জন্য ৩ ফুট চওড়া একটি ড্রেন নির্মাণ করার পরিকল্পনা করেন এমপি জ্যাকব এবং  মেইন রাস্তা থেকে ৩ ফুট জায়গা রাস্তার জন্য রেখে তারপর ড্রেনের প্ল্যান করেন। যাতে করে প্রধানমন্ত্রীর ঘোষণা অনুসারে গ্রাম কে শহর করার পরিকল্পনা ও বাস্তবায়নের পথ সুগম হয়।
এই ব্যাপারে জানতে চাইলে উপজেলা পরিষদের চেয়ারম্যান মিসেস সেলিনা আক্তার চৌধুরী জানান।
মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা অনুসারে গ্রাম কে শহর করার পরিকল্পনায় ভোলা জেলার একমাত্র মনপুরা উপজেলা  নির্বাচিত হয়েছেন গ্রাম কে শহর করার প্রকল্পের আওতায়। তাই রাস্তাটি আরো ২/৩ ফুট চওড়া হওয়া জরুরী এবং কাজটি যাতে সুন্দর ভাবে হয় তার জন্য, বাজারের সকল ব্যবসায়ি ও বাজার কমিটির সহযোগিতা কামনা করেন।

এই কাজের সম্পর্কে জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস জানান। আমরা কাজের অগ্রগতি দেখেছি ও রাস্তার জন্য  ২/৩ ফুট জায়গা রেখে ড্রেনের জন্য ফিতা দিয়ে মেপে দিয়েছি এবং বাজার কমিটির সকলের সহযোগিতা কামনা করছি।

 

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত
%d