পটুয়াখালীতে এক কৃষকের গলাকাটা লাশ উদ্ধার

  • আপডেট টাইম : জুন ০৮ ২০২০, ১৮:৩২
  • 796 বার পঠিত
পটুয়াখালীতে এক কৃষকের গলাকাটা লাশ উদ্ধার
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে এক কৃষকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, পটুয়াখালী সদর উপজেলার লাউকাঠি ইউনিয়নের গলিবুনিয়া এলাকার সিকদার বাড়ির সামনের রাস্তার পাশ থেকে কৃষক জাফর সিকদার (৫০) এর লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়রা ও স্বজনরা জানায় ৭ জুন রবিবার আনুমানিক রাত ৯টার দিকে কেরামত সিকদারের ছেলে কৃষক জাফর সিকদার আত্মীয়দের বাড়ি থেকে দাওয়াত খেয়ে ফেরার পথে দুর্বৃত্তরা ধাড়াল অস্ত্র দিয়ে দুই পায়ের রগ ও গলা কেটে জবাই করে ফেলে যায়। খবর পেয়ে পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান পিপিএম, পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মুকিত হাসান ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত আখতার মোর্শেদ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের মর্গে প্রেরন করেন। এ হত্যাকান্ড পূর্ব শত্রুতার জেরে হতে পারে বলে পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মুকিত হাসান ধারনা করছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে
সদর থানার ওসি আখতার মোর্শেদ জানান। এ হত্যাকান্ডে এলাকার মানুষে মধ্যে একধরনের ভয়ের সৃষ্টি হচ্ছে এবং এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এ হত্যা কান্ডের রহস্য উদঘাটনে তদন্ত চলছে বলে পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মুকিত হাসান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d