মুক্তিযোদ্ধা সাহান আরা আব্দুল্লাহ’র কবর জিয়ারত করেছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম-এমপি

  • আপডেট টাইম : জুন ০৮ ২০২০, ১৮:০০
  • 1064 বার পঠিত
মুক্তিযোদ্ধা সাহান আরা আব্দুল্লাহ’র  কবর জিয়ারত করেছেন  পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম-এমপি
সংবাদটি শেয়ার করুন....

পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক ও বরিশাল-১ আসনের সংসদ সদস্য আবুল হাসানাত আবদুল্লাহর স্ত্রী, বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদেক আবদুল্লাহর মা মুক্তিযোদ্ধা সাহান আরা আব্দুল্লাহ’র কবর জিয়ারত করেছেন বরিশাল-৫ (সদর) আসনের সংসদ সদস্য ও পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম-এমপি।

সোমবার (৮ জুন) দুপুরে তিনি বরিশাল মুসলিম গোরস্থানে গিয়ে মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন এবং কবর জিয়ারত করেন। এরআগে তিনি শহীদ জননী সাহান আরা আব্দুল্লাহ’র প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে সমাধিতে ফুলের শ্রদ্ধাঞ্জুলি নিবেদন করেন।

এসময়ত তার সাথে উপস্থিত ছিলেন বিসিবি’র পরিচালক ও আওয়ামীলীগ নেতা আলমগীর হোসেন আলো, আওয়ামীলীগ নেতা মাহামুদুল হক খান মামুন, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি জোবায়ের আব্দুল্লাহ জিন্নাহ, মহানগর ছাত্রলীগের সভাপতি জসিম উদ্দিন ও মহানগর ছাত্রলীগের নেতা মাহাদুর রহমান মাহাদ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরা
%d