ভোলার মেঘনা নদী থেকে শিশুর লাশ উদ্ধার

  • আপডেট টাইম : জুন ০৯ ২০২০, ১৬:১৭
  • 756 বার পঠিত
ভোলার মেঘনা নদী থেকে শিশুর লাশ উদ্ধার
সংবাদটি শেয়ার করুন....

ভোলায় মেঘনা নদী থেকে অজ্ঞাত পরিচয় (০৭) এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টার দিকে ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের তুলাতুলি মৎস্য ঘাট সংলগ্ন মেঘনা নদী থেকে এ লাশ উদ্ধার করা হয়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বেলা ১১ টার দিকে তুলাতুলি মৎস্য ঘাটের স্থানীয়রা মেঘনা নদীতে ওই শিশুর লাশ দেখতে পায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতলের মর্গে পাঠানোর প্রস্তুতি নিচ্ছি।
ভোলা মডেল থানার ওসি মোঃ এনায়েত হোসেন জানান, স্থানীয়রা খবর দিলে আমরা একটি ছেলে শিশুর লাশ উদ্ধার করি। তবে এখন পর্যন্ত তার কোন নাম ও পরিচয় পাওয়া যায়নি। ওই শিশুটি জেলেদের নৌকা থেকে পরে নিহত হয়েছেন নাকি কেউ হত্যা করে নদীতে ফেলে রেখেছে এ বিষয় এখনও নিশ্চিত হওয়া যায়নি।
তিনি আরো জানান, ময়না তদন্তের রিপোর্ট আসলে নিশ্চিত হওয়া যাবে ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরা
%d