কলাপাড়ায় প্রথম করোনা আক্রান্ত যুবকের মৃত্যু, নুতন সনাক্ত-৩

  • আপডেট টাইম : জুন ১০ ২০২০, ১৩:৫২
  • 765 বার পঠিত
কলাপাড়ায় প্রথম করোনা আক্রান্ত যুবকের মৃত্যু, নুতন সনাক্ত-৩
সংবাদটি শেয়ার করুন....

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় করোনা আক্রান্ত হয়ে প্রথমবারের মতো পারভেজ (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার রাত দশটার দিকে তার রিপোর্ট পজেটিভ আসলে বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিবকল্পনা কর্মকর্তা চিনময় হাওলাদার। সে শনিবার বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার সংস্পর্শে আসা সকলের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে বলে জানা গেছে।
এছাড়া গত ২৪ ঘন্টায় নতুন করে এ উপজেলায় আরও ২ জনের রিপোর্ট পজেটিভি এসেছে। তারা সম্পর্কে স্বামী-স্ত্রী। তাদের বাড়ি পৌর শহরের রহমতপুর এলাকায়। তারা দুইজনই বাড়িতে হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন।
এ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা-৯। এর মধ্যে মৃত্যু হয়েছে ১ জনের। ৮ জন হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত
%d