মনপুরা ইসলামিক ফাউণ্ডেশন কৃর্তক প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ইমাম মোয়াজ্জেম দের আর্থিক অনুদান প্রদান

  • আপডেট টাইম : জুন ১০ ২০২০, ১৪:০৬
  • 808 বার পঠিত
মনপুরা ইসলামিক ফাউণ্ডেশন কৃর্তক প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ইমাম মোয়াজ্জেম দের আর্থিক অনুদান প্রদান
সংবাদটি শেয়ার করুন....

মিজানুর রহমান জুয়েল, মনপুরা ভোলা প্রতিনিধি।ঃ
করোনা মোকাবেলায় ইসলামিক ফাউণ্ডেশন কৃতর্ক প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ইমাম মোয়াজ্জেম দের কে ৫০০০ (পাঁচ)হাজার টাকা করে অার্থিক অনুদান প্রদান করেন।

আজ বুধবার সকাল ১০.৩০ মনপুরা উপজেলা অডিটোরিয়ামে ২০৯টি মসজিদের ৪১৮ জন ইমাম মোয়াজ্জেমদের মাঝে ১০,০০০৪৫ ( দশ লক্ষ পয়তাল্লিশ হাজার টাকা) প্রধানমন্ত্রী পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করে। বাংলাদেশ মনপুরা উপজেলা শাখা ইসলামিক ফাউণ্ডেশন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনপুরা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মিসেস সেলিনা আক্তার চৌধুরী, প্রধান অতিথি বক্তব্যে তিনি বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া ইসলামিক ফাউণ্ডেশন, জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে করোনা মোকাবেলায় ইসলামিক ফাউণ্ডেশন ইমাম মোয়াজ্জেম দের কে অার্থিক অনুদান প্রদান করেন।

মনপুরা উপজেলা ইসলামিক ফাউণ্ডেশন কৃতর্ক প্রধানমন্ত্রী পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস।
সভাপতির বক্তব্যে তিনি বলেন,পৃথিবীর একমাত্র বাংলাদেশ পরিকল্পিত ভাবে প্রতিটি উপজেলায় একটি আধুনিক মডেল গবেষণাভিত্তিক মসজিদ নির্মাণ কাজ শুরু করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনপুরা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও ২নং হাজির হার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দ্বীপক। জাকির হোসেন মিয়া সাধারণ সম্পাদক মনপুরা উপজেলা আওয়ামী লীগ ও চেয়ারম্যান ৩নং উওর সাকুচিয়া ইউনিয়ন পরিষদের পরিষদ।
মনপুরা সরকারি ডিগ্রি কলেজ অধ্যক্ষ আলহাজ্ব জাহাঙ্গীর আলম।
অলি উল্ল্যাহ কাজল যুগ্ম সাধারণ সম্পাদক মনপুরা উপজেলা আওয়ামী লীগ ও চেয়ারম্যান ৪নং দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদ।
বিশেষ অথিতি হিসেবে আরো ও উপস্থিত ছিলেন মনপুরা উপজেলা প্রেসক্লাব সভাপতি ও প্রধান শিক্ষক হাজির হাট সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়।
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবদুর রহমান রাশেদ মোল্লা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরা
%d