মনপুরা মজার স্কুলের পক্ষ থেকে ২০০ অভিভাবকদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : জুন ১১ ২০২০, ২০:৩৭
  • 860 বার পঠিত
মনপুরা মজার স্কুলের পক্ষ থেকে ২০০ অভিভাবকদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ
সংবাদটি শেয়ার করুন....

মনপুরা (ভোলা) প্রতিনিধি :
ভোলার মনপুরা উপজেলায় করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় দুঃস্থ ও গবীব দুই’শ পরিবারের মাঝে ব্যাক্তিগত উদ্দেগ্য পরিচালিত মজার স্কুল এর পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১১জুন)সকাল ১০টায় দক্ষিণ সাকুচিয়া গুচ্ছ গ্রামে মজার স্কুলের সামনে সামাজিক দুরত্ব বজায় রেখে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন মনপুরা উপজেলায় আ’লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক ও দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অলিউল্লাহ কাজল।

এছাড়াও উপস্থিত ছিলেন, মনপুরা উপজেলা মৎস্য কর্মকর্তা তরিকুল ইসলাম সাবু, হাসিবুর হাসান প্রোগ্রাম ম্যানেজার মনপুরা মজার স্কুল প্রোগ্রাম অফিসার অরবিন্দু রায় প্রমুখ।

এদিকে মনপুরা মজার স্কুলের অধ্যায়নরত ছাত্রছাত্রীদের, অসহায় দুঃস্থ ও গরীব অভিভাবকদের এমন ৯১ পরিবারের মাঝে চাল-১৫কেজি, ডাল-৩কেজি, আলু-৫কেজি, তেল -২লিটার ,পিঁয়াজ -৩কেজি, লবণ ১ কেজি, বিতরণ করা হয়।
এই সময় প্রধান অতিথি বক্তব্যে বলেন, এই মজার স্কুলের এই রকম মহতি উদ্যোগ গ্রহণ করার জন্য আমি আমার পক্ষ থেকে তাদের কলাকৌশলিকে অভিনন্দন জানায়।
মজার স্কুলের প্রোগ্রাম অফিসার অরবিন্দু রায় বলেন প্রথম ধাপে ৯১পরিবারের মাঝে দিয়েছি আগামী শনিবার কাজিরচরে ৮০পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করবে বলে জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরা
%d