পটুয়াখালী র‌্যাব কর্তৃক দুই মাদক ব্যবসায়ীসহ তিন জন গ্রেপ্তার

  • আপডেট টাইম : জুন ১২ ২০২০, ১৯:১২
  • 801 বার পঠিত
পটুয়াখালী র‌্যাব কর্তৃক দুই মাদক ব্যবসায়ীসহ তিন জন গ্রেপ্তার
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প এর একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে বৃহষ্পতিবার বিকালে পটুয়াখালী জেলার গলাচিপা থানাধীন বাঁশ বাড়িয়া বাজার এলাকা দুই মাদক ব্যবসায়ী মোঃ শামিম হোসেন (২৫) ও রায়হান শেখ (২১) কে ৬০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়েছে। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীদেরকে গলাচিপা থানায় হস্তান্তর করা হয়।

স্থানীয়রা জানায় এরা দীর্ঘদিন ধরে গাঁজা ব্যবসা করে আসছে। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে গলাচিপা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করে। আটক শামীম গলাচিপার কচুয়া গ্রামের ফারুক গাজীর ছেলে ও রায়হান বাঁশবাড়িয়া গ্রামের শাহ আলম শেখ এর ছেলে বলে র‌্যাব জানায়। এছাড়ও র‌্যাব একইদিন সন্ধ্যায় পটুয়াখালী লঞ্চঘাট এলাকা থেকে মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী সাবের মৃধা (২৭) কে গ্রেফতার করে সদর থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাবের অধিনায়ক মোঃ রইছ উদ্দিন জানান। মামলা নং জিআর-৪৯২/১৬। সাবের টাউন জৈনকাঠী শহিদুল মৃধার ছেলে বলে র‌্যাব জানায়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত
%d