ভোলার দৌলতখা‌নে পু‌লিশ কর্মকর্তাসহ ৪জ‌নের দে‌হে ক‌রোনা সনাক্ত

  • আপডেট টাইম : জুন ১৪ ২০২০, ১৮:২১
  • 822 বার পঠিত
ভোলার দৌলতখা‌নে পু‌লিশ কর্মকর্তাসহ ৪জ‌নের দে‌হে ক‌রোনা সনাক্ত
সংবাদটি শেয়ার করুন....

দৌলতখান(ভোলা) প্রতিনিধি
ভোলার দৌলতখানে নতুন করে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই)সহ চারজনের শরীরে করোনা ভাইরাস সংক্রমণ শনাক্ত হয়েছে। এনিয়ে দৌলতখান উপজেলায় মোট নয় জনের শরীরে করোনা ভাইরাস সংক্রমণ শনাক্ত হয়েছে। ওই নয় জনের মধ্যে চারজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বাকীরা এখনও চিকিৎসাধীন রয়েছে। নতুন আক্রান্ত চারজনের মধ্যে তিনজন দৌলতখান পৌরসভা ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। বাকী একজন থানার উপ-পরিদর্শক (এসআই)।
দৌলতখান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনিছুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার (০৯জুন) ও শনিবার (১১জুন) জ্বর, সর্দি, কাশি ও গলা ব্যথা অনুভাব করলে উপ-পরিদর্শক (এসআই)সহ চারজনের নমুনা সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্য বিভাগ। পরে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল (শেবাচিম) এ পরীক্ষার জন্য পাঠান। শনিবার (১৩ জুন) রাতে তাদের পরীক্ষার ফলাফল করোনা পজিটিভ এসেছে।
তিনি আরও বলেন, করোনায় আক্রান্ত ব্যাক্তিদের হোম আইসোলেসন করা হয়েছে। ইতিমধ্যে দু‘টি পরিবারকে লকডাউন করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরা
%d