প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় যুবকের আত্মহত্যা

  • আপডেট টাইম : জুন ২১ ২০২০, ২০:১৪
  • 774 বার পঠিত
প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় যুবকের আত্মহত্যা
সংবাদটি শেয়ার করুন....

পিরোজপুরের ইন্দুরকানীতে ইমন হাওলাদার (২০) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। শনিবার (২০ জুন) সন্ধ্যায় উপজেলার গাবছিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ইমন হাওলাদার পিরোজপুর সদর উপজেলার নামাজপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ইমন বেশ কিছুদিন ধরে ইন্দুরকানী উপজেলায় নানা বাড়িতে অবস্থান করছিলেন। সেখানে পাশের বাড়ির এক মেয়ের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু নানা বাড়ির কেউ ওই প্রেমের সম্পর্কে রাজি ছিলেন না।

পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যার দিকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন ইমন। তিনি খুলনার একটি চাইনিজ রেস্টুরেন্টে কাজ করতেন।

ইন্দুরকানী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান বলেন, খবর পেয়ে ওই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহত ইমনের সঙ্গে পাশের বাড়ির এক মেয়ের প্রেম ছিল। কিন্তু পরিবার এ সম্পর্ক মেনে নেয়নি। ধারণা করা হচ্ছে- এ কারণেই ইমন আত্মহত্যা করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d