ভোলার জেলা ও দায়রা জজ এবিএম মাহমুদুল হককে হেলিকপ্টারে করে ঢাকায় প্রেরণ

  • আপডেট টাইম : জুন ২১ ২০২০, ২০:৪৫
  • 764 বার পঠিত
ভোলার জেলা ও দায়রা জজ এবিএম মাহমুদুল হককে হেলিকপ্টারে করে ঢাকায় প্রেরণ
সংবাদটি শেয়ার করুন....

ভোলা প্রতিনিধি ॥ ভোলার জেলা ও দায়রা জজ এবিএম মাহমুদুল হককে রাতে হেলিকপ্টারে করে ঢাকায় নেয়া হয়েছে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ভোলা থেকে বিমান বাহিনীর হেলিকপ্টারে রাত সাড়ে ৮টায় তাকে ঢাকায় নেয়া হয়েছে বলে জানিয়েছে আইন মন্ত্রণালয়।

মাহমুদুল হকের শারীরিক অবস্থার অবনতির বিষয়টি রোববার (২১ জুন) আইনমন্ত্রী আনিসুল হককে জানানো হলে তিনি তাকে দ্রুত ঢাকায় আনার ব্যবস্থা করেন বলে জানান মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ড. মো. রেজাউল করিম।
তিনি জানান, রাজধানীর ইউনিভার্সেল মেডিক্যালে এবিএম মাহমুদুল হকের চিকিৎসা দেওয়া হবে।
১২ জুন থেকে মাহমুদুল হক করোনা ভাইরাসজনিত রোগের লক্ষণে ভুগছিলেন এবং ভোলায় নিজ বাসা থেকেই চিকিৎসা নিচ্ছিলেন বলে জানান রেজাউল।
উন্নত চিকিৎসার জন্য বিমান বাহিনীর হেলিকপ্টার যোগে মাহমুদুল হককে ভোলা থেকে ঢাকায় আনা হয় বলে জানিয়েছে আইএসপিআর।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d