ভোলায় ডিসি অফিসের টেন্ডার নিয়ে পরস্পরবিরোধী বক্তব্য

  • আপডেট টাইম : জুন ২১ ২০২০, ১৯:৪২
  • 722 বার পঠিত
ভোলায় ডিসি অফিসের টেন্ডার নিয়ে পরস্পরবিরোধী বক্তব্য
সংবাদটি শেয়ার করুন....

ভোলা জেলা প্রশাসক কার্যালয় আহবানে (আহুত) গ্রাম পুলিশদের সাইকেল ও পোশাক সাপলাইয়ের প্রায় ৭০ লাখ টাকার টেন্ডারে নিয়ম বহির্ভূতভাবে বিশেষ ঠিকাদারকে কাজ পাইয়ে দেয়ার অভিযোগ উঠেছে। তবে জেলা প্রশাসন এ অভিযোগ সপূর্ন অস্বিকার করে দাবি করেছে টেন্ডার প্রক্রিয়া সম্পূর্ন স্বচ্ছ ছিল।

টেন্ডারে অংশ গ্রহণকারী প্রতিষ্ঠান রয়েল সাইকেল মার্ট এন্ড সাপলাইয়ার্স, সদর রোড, ভোলা এর প্রতিনিধি গালিব ইবনে ফেরদাউস সাংবাদিকদের কাছে অভিযোগ করে জানান, তারা সর্বনিম্ম দরদাতা হওয়া সত্ত্বেও রহস্যজনক কারণে দ্বিতীয় সর্বনি¤œ দরদাতা এ সালেহ কর্পোরেশন, নববাপুর রোড, ঢাকা নামের একটি প্রতিষ্ঠানকে কাজ পাইয়ে দেয়ার প্রক্রিয়া করা হয়। গালিব আরও জানান, পোশাক তৈরির অভিজ্ঞতা নেই উল্লেখ করে তার প্রতিষ্ঠানকে বাদ দেয়া হয়েছে। কিন্তু যে প্রতিষ্ঠানকে কাজ দেয়া হয়েছে ওই প্রতিষ্ঠান সাইকেল বিক্রির প্রতিষ্ঠান নয় এবং সাইকেল সাপলাইয়ের কোন অভিজ্ঞতাও নেই। অথচ ৭০ লাখ টাকার টেন্ডারে সিংহভাগই সাইকেল সাপলাইয়ের জন্য বরাদ্দ। পাশাপাশি সিডিউরের শর্ত অনুযায়ী এ সালেহ কর্পোরেশন সাইকেলের কোন নমুনাও জমা দেয়নি। তারপরও সিডিউলের শর্তভঙ্গ করে ওই প্রতিষ্ঠানকেই কাজ পাইয়ে দেয়ার বিষয়টি চুড়ান্ত করা হচ্ছে। বিষয়টি তিনি জেলা প্রশাসকের কাছে অভিযোগ করেছেন বলেও সাংবাদিকদের জানিয়েছেন।
এবিষয়ে টেন্ডার কমিটির সদস্য সচিব এবং স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মাহমুদুর রহমান সংবাদিকদের জানান, স্বচ্ছ প্রক্রিয়ায় টেন্ডার সম্পন্ন করা হয়েছে। কোন অনিয়ম করা হয়নি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d