করোনায় বিচারকের মৃত্যু

  • আপডেট টাইম : জুন ২৪ ২০২০, ২২:৪৫
  • 727 বার পঠিত
করোনায় বিচারকের মৃত্যু
সংবাদটি শেয়ার করুন....

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন লালমনিরহাটের নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালের বিচারক (জেলা জজ) ফেরদৌস আহমেদ। আজ বুধবার রাত আটটায় তিনি ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। সুপ্রিম কোর্টের মুখপাত্র মোহাম্মদ সাইফুর রহমান আজ এ তথ্য নিশ্চিত করেন।

এদিকে বিচারকের মৃত্যুতে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি গভীর শোক প্রকাশ করেছেন। তিনি এক শোকবার্তায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানান।
ফেরদৌস আহমেদ প্রায় দুই সপ্তাহ ধরে সিএমএইচ এর আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। সেখানে তাকে প্লাজমা দেওয়া হয়েছিল।

উল্লেখ্য, এরইমধ্যে নিম্ন আদালতের ২৬ জন বিচারক করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে বেশ কয়েকজন ঢাকায় বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d