করোনার উপসর্গ নিয়ে পুলিশ কর্মকর্তার মৃত্যু

  • আপডেট টাইম : জুন ২৪ ২০২০, ১৩:৪৫
  • 742 বার পঠিত
করোনার উপসর্গ নিয়ে পুলিশ কর্মকর্তার মৃত্যু
সংবাদটি শেয়ার করুন....

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-সহকারী পরিদর্শক (এএসআই) হাবিবুর রহমান (৫৩) মারা গেছেন। মঙ্গলবার (২৩ জুন) সন্ধ্যায় ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। বুধবার (২৪ জুন) সকাল ৯টার দিকে তাকে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠি গ্রামে স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়েছে।

এএসআই হাবিবুর রহমান বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনারের (উত্তর) অফিসে কর্মরত ছিলেন। তিনি ১৯৮৯ সালের ১৪ মে পুলিশ বাহিনীতে যোগদান করেন। হাবিবুর রহমান এক ছেলে ও এক মেয়ের জনক ছিলেন।
বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (উত্তর) খায়রুল আলম জানান, এএসআই হাবিবুর রহমান জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে গত ১৬ জুন বরিশাল পুলিশ লাইন্স হাসপাতালে ভর্তি হন। সেখানে তার স্বাস্থ্যের অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠানো হয়। ১৭ জুন তাকে সেখানে ভর্তি করা হয়। এরপর থেকে হাবিবুর রহমান রাজারবাগ পুলিশ হাসপাতালেই চিকিৎসাধীন ছিলেন। আগে থেকেই তিনি ডায়াবেটিস ও হেপাটাইটিস বি’র মত সংক্রামক ব্যাধিতে ভুগছিলেন। এর মধ্যে শ্বাসকষ্ট ও জ্বরে আক্রান্ত হয়েছিলেন। মঙ্গলবার সকাল থেকে তার শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। সন্ধ্যায় মৃত্যু হয়।

খায়রুল আলম আরও জানান, বুধবার ভোরে হাবিবুর রহমানের মরদেহ তার গ্রামের বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠি গ্রামে পৌঁছে। এরপর স্বাস্থ্যবিধি মেনে সকাল ৯টার দিকে তার জানাজা ও দাফন সম্পন্ন করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত
%d