বরিশালে করোনা বিজয়ী ৩৪ পুলিশ সদস্যকে ফৃুলেল শুভেচ্ছা

  • আপডেট টাইম : জুন ২৪ ২০২০, ১৯:০৯
  • 833 বার পঠিত
বরিশালে করোনা বিজয়ী ৩৪ পুলিশ সদস্যকে ফৃুলেল শুভেচ্ছা
সংবাদটি শেয়ার করুন....

টাফ রিপোর্টার ॥ ওরা ৩৪জন । করোনা বিজয়ী। বরিশাল পুলিশের অহংকার। করোনাকে জয় করে আবার ফিরে এসেছে কর্মক্ষেত্রে। তাদের ফুলেল শুভেচ্ছা জানান বরিশালের পুলিশ কর্মকর্তাবুন্দ।
বরিশালে ১৮৩ জন সদস্য মকরোনায় আক্রান্ত হয়ছেন । এর মধ্যে ৭৬ জন পুলিশ সদস্য সুস্থ হয়ে ৩৪ জন আজ বুধবার কর্মস্থলে যোগদান করেছেন। জনগণের সুরক্ষা নিশ্চিত করতে গিয়ে এরা করোনা আক্রান্ত হয়েছেন।
আক্রান্তদের মধ্যে সম্পূর্ণ সুস্থ্য হয়ে কর্মস্থলে ফেরা ২ জন এসআই নিরস্ত্র ,৪ জন এসআই সশস্ত্র ,১ জন টি এসআই ,৬ জন নায়েক ও ১৬ জন কনস্টেবল সহ মোট ৩৪ জন করোনা জয়ী যোদ্ধাদের আইসোলেশন শেষে বরণ করে নিতে গতকাল বুধবার সকাল ১১ টায় বরিশাল পুলিশ লাইন্সে বিএমপি কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার’র সভাপতিত্বে করোনা বিজয়ী পুলিশ সদস্যদের কাজে যোগদান উপলক্ষে আয়োজিত বরণ অনুষ্ঠোনে বিএমপি কমিশনার করোনা বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা ও উপহার সামগ্রী বিতরণ করেন। তিনি এসময় বলেন মূল্যবোধ সম্পন্ন মানবিক পুলিশ ,জনগণের পুলিশ নিয়ে বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন ,এই মহা দুর্যোগে আমরা সেই পুলিশ হিসেবে নিজেকে তুলে ধরেছি । দুর্যোগ চলে গেলেও তা ধরে রাখতে হবে।

তিনি বলেন ,করোনা সংক্রমণ ঠেকাতে লকডাউন, জননিরাপত্তা ছাড়াও অসহায়দের খাদ্যসহায়তা ,লকডাউন এলাকায় পাহাড়া, কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের নজরদারি, রোগীকে হাসপাতালে আনা, মৃতদের গোসল, দাফন ও সৎকারে গিয়ে আমরা সংক্রমিত হয়েছি। তবে এ মহামারীতে পুলিশ ও সাধারণ মানুষের মধ্যে যে মানবিক ভাবমর্যাদা তথা আস্থা তৈরি হয়েছে, তা থেকে পিছিয়ে যাওয়ার সময় নেই।
বিএমপি কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বলেন, “পুরনো কোন বদনাম যেন আর ঘাড়ে না আসে ,জনগণের সাথে কোন প্রকার অসৌজন্য আচরণ করা যাবেনা। পুলিশের প্রতি জনগণের অস্থাহীনতা শূন্যের কোঠায় আনতে হবে”। তিনি আরও বলেন, “মাননীয় আইজিপি মহোদয়ের নির্দেশনা বাস্তবায়নে সাধারণ মানুষের দ্বারে দ্বারে সেবা পৌছে দেয়ায় পুলিশের যে ঐঁসধহ ঋধপব তৈরি হয়েছে সেই গ্রহণযোগ্য পুলিশিং ধরে মাঠে কাজ করতে হবে।
নিষ্ঠার সাথে জনগণের পাশে থাকতে হবে “। এসময়ে তিনি করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করা সম্মুখ যোদ্ধাদের রুহের মাগফেরাত ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ একই সাথে আক্রান্ত পুলিশ সদস্যদের দ্রুত আরোগ্য কামনা করে সম্মানিত নগরবাসী তথা দেশবাসীর প্রতি দোয়া কামনা করেন ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত
%d