ভোলায় ২ বছরের শিশুকন্যাকে জবাই করলো মা

  • আপডেট টাইম : জুন ২৬ ২০২০, ১৯:৪৬
  • 767 বার পঠিত
ভোলায় ২ বছরের শিশুকন্যাকে জবাই করলো মা
সংবাদটি শেয়ার করুন....

ভোলা সংবাদদাতা ॥ ভোলায় পারিবারিক অভাব অনটন ও অসুস্থতার কারণে আপন মায়ের বিরুদ্ধে দুই বছরের শিশু কন্যাকে গলাকেটে হত্যা করার অভিযোগ উঠেছে। ঘটনাটি তজুমদ্দিন উপজেলার মুচির কোনা শম্ভুপুর ইউনিয়নের বাদলিপুর ২ নং ওয়ার্ডের। এ ঘটনায় পুলিশ শিশুটির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা মর্গে প্রেরণ করেন। ওই শিশুর পিতা বাদী হয়ে মামলা দয়ের করলে পুলিশ মা রুবিনাকে আটক করে জেল হাজতে প্রেরণ করেন।
এব্যপারে তজুমদ্দিন থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেন জানান, বৃহস্পতিবার (২৫শে জুন) সন্ধ্যায় উপজেলার শম্ভুপুর ইউনিয়নের বাদলিপুর গ্রাম থেকে মরিয়ম নামের দুই বছরের শিশু কন্যার গলাকাটা লাশ উদ্ধার করা হয়। ঘটনাটি সন্দেহজনক হওয়ায় শিশুর মা রুবিনা বেগমকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করলে পারিবারিক অভাব অনটন ও অসুস্থতার কারণে দুই বছরের শিশু কন্যা মরিয়মকে গলাকেটে হত্যার কথা স্বীকার করেন রুবিনা। ওই শিশুর পিতা নাজিম উদ্দিন এজহার দাখিল করলে ৩০২ ধারায় হত্যা মামলা রুজু হয়। মামলা নং ০৪, তাং ২৬/০৬/২০২০ খ্রি.।
তজুমদ্দিন থানার মামলার বাদী নাজিমউদ্দিন জানান, আমার অভাব অনটনের সংসারে তিনটি সন্তান। দুই বছরের কন্যা মরিয়মের মলদ্বারে ঘা’তে ঔষধ লাগানোর ফলে ডাকচিৎকার করছিল। বিরক্ত হয়ে তার পাষন্ড মা তাকে গলা কেটে হত্যা করেছে। অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। বাবার অভিযোগের প্রেক্ষিতে হত্যা মামলা দায়ের করে পাষন্ড মাকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d