হিজলায় ১৪৪ ধারা জারি

  • আপডেট টাইম : জুলাই ১১ ২০২০, ২১:১৩
  • 703 বার পঠিত
হিজলায় ১৪৪ ধারা জারি
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ হিজলায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। স্থানীয় আওয়ামীলী ও সংসদ সদস্যগ্রুপ একই স্থানে পাল্টিপাল্টি সমাবেশ ডাকায় নিরাপত্তার স্বার্থে উপজেলা প্রশাসন গতকাল সন্ধ্যায় ১৪৪ ধারা জারি করে।
জানা গেছে বরিশালের হিজলা উপজেলা থেকে ৪ মৌজা কেটে মেহেন্দিগঞ্জ উপজেলার সাথে সম্পৃক্ত করার প্রতিবাদে এবং মেঘানার কড়াল গ্রাসের ভাঙ্গন থেকে রক্ষা করার দাবীতে উপজেলার এক থেকে দেড়শত গজের মধ্যে উপজেলা আওয়ামীলীগ এবং বর্তমান সংসদ সদস্য গ্রুপ একই সময়ে পৃথক দুটি মানববন্ধন ও সমাবেশের আয়োজন করে। এ নিয়ে উত্তেজনা ছড়াতে থাকে। এলাকাল শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য উপজেলা প্রশাসন ১৪৪ ধারা জারী করে সকল অনুষ্ঠান বন্ধ ঘোষনা করে।
আজ শনিবার (১১ই) জুলাই সন্ধা ৭টায় উপজেলায় সদ্য যোগদানকারী নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র কবিরাজ এ আদেশ জারী করেন।
জানা গেছে রোববার (১২ই) জুলাই সকাল ১০ টায় হিজলা উপজেলা আওয়ামীলীগের সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান সুলতান মাহমুদ টিপু, বরিশাল মহানগর আওয়ামীলীগ নেতা এ্যাড,আফজালুল করীম,উপজেলা আওয়ামীলীগ সদস্য মইনুদ্দিন চিসতি সহ দলীয় নেতা কর্মীরা উপজেলা পরিষদ মাঠে কর্মসূচি পালনের আয়োজন করে।

একই দাবীতে সংসদ সদস্য পঙ্কজ দেব নাথ সমর্থিত উপজেলা চেয়ারম্যান বেলায়েত ঢালি, বড়জালিয়া ইউনিয়নের চেয়ারম্যান পন্ডিত সাহাবুদ্দিন,উপজেলা ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন সহ দলীয় নেতাকর্মীরা উপজেলার বাসস্টান্ড বঙ্গবন্ধু ম্যুরালের নিকট মানববন্ধন সমাবেশের আয়োজন করে।

এক থেকে দেড়’শ গজের মধ্যে উপজেলায় সরকার দলীয় দুটি গ্রুপ পৃথকভাবে কর্মসূচির আয়োজন করায় উপজেলা প্রশাসন ১৪৪ ধারা জারী করার মাধ্যমে দুটি দলের কর্মসূচি বন্ধ করার জন্য আইন জারী করা হয়েছে।

এব্যাপারে হিজলা উপজেলায় সদ্য যোগদানকারী নির্বাহী অফিসার বিপুল চন্দ্র কবিরাজ বলেন বর্তমান করোনায় সামাজিক দুরুত্বতা বজায় না থাকার সম্ভবনা ও করোনা সংক্রম প্রতিরোধ সহ দুটি গ্রুপ একাই সময় একইস্থানে মানববন্ধন কর্মসূচির আয়োজন করায় উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি পরিবেশ শান্ত রাখার জন্য ১৪৪ ধারার এই জারী করতে বাধ্য হয়েছে উপজেলা প্রশাসন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d