বরিশালে আন্ত:জেলা চোর চক্রের ৪ সদস্য আটক ॥ ৪ টি মোটরসাইকেল উদ্ধার

  • আপডেট টাইম : জুলাই ১২ ২০২০, ১৯:০৬
  • 767 বার পঠিত
বরিশালে আন্ত:জেলা চোর চক্রের ৪ সদস্য আটক ॥ ৪ টি মোটরসাইকেল উদ্ধার
সংবাদটি শেয়ার করুন....

টাফ রিপোর্টার ॥ বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি)’র কাউনিয়া থানা পুলিশের অভিযান আন্তঃজেলা চোরচক্রের ৪ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি তাদের কাছ থেকে বরিশাল থেকে চুরি হওয়া দুটিসহ চারটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। রোববার (১২ জুলাই) দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটনের উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ খাইরুল আলম। সংবাদ সম্মেলনে জানানো হয়, বরিশাল মেট্রোপলিটনের উত্তর বিভাগের আওতাধীন এলাকা থেকে কয়েকটি মোটরসাইকেল চুরির অভিযোগ থানায় লিপিবদ্ধ হয়। যার সূত্র ধরে ক্লু লেস মামলায় পুলিশ সদস্যরা তাদের কার্যক্রম প্রতিনিয়ত পরিচালনা করে আসছিলো।
সর্বশেষ গত ১০ জুলাই সোর্সের দেয়া তথ্যানুযায়ী বরিশাল নগরের পলাশপুর ইসলাম নগর এলাকার বাসিন্দা মোঃ জসিম উদ্দিন (২৭) কে আটক করে কাউনিয়া থানা পুলিশ। তাকে জিজ্ঞাসবাদ করে পুলিশ জানতে পারে, গত ২১ জুন কাউনিয়া থানাধীন পেছনের স্কুল সংলগ্ন বাসা থেকে চুরি হওয়া সুজুকি কোম্পানির একটি মোটরসাইকেল চুরি হয়। যে ঘটনায় কাউনিয়া থানায় একটি মামলাও রয়েছে। ওই মোটরসাইকেলটি খুলনা থেকে এসে অহিদ মোল্লা ও রাজু ওরফে কালা রাজু চুরি করে নিয়ে যায়। যেটি খুলনা জেলার তেরখাদা থানা এলাকার একটি গ্যারেজে আছে।
জসিমের দেয়া তথ্যানুযায়ী পুলিশের টিম ১১ জুলাই খুলনা জেলার তেরখাদা থানা এলাকায় অভিযান চালিয়ে সুজন বৈদ্য (২৭) কে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে জসিম ও সুজনের দেয়া তথ্যানুযায়ী সুজুকি কোম্পানির চুরি হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।
তাদের কাছ থেকে কাউনিয়া থানায় লিপিবদ্ধ জানুয়ারী মাসের অপর একটি চুরি মামলার মোটরসাইকেলের তথ্য পায় পুলিশ। যে তথ্যের ওপর ভিত্তি করে গোপালগঞ্জ জেলার হরিদাসপুর এলাকা থেকে মাসুদ রানা এবং শ্রাবন সরদার ওরফে সুমনকে আটক করা হয়।
উপ-পুলিশ কমিশনার(উত্তর) মোঃ খাইরুল আলম জানান, আটক মাসুদ রানা ও শ্রাবন সরদারকে জিজ্ঞাসবাদ করে তাদের দেয়া তথ্যানুযায়ী যশোর জেলার অভয়নগর থানার আকুঞ্জিপাড়া গ্রামে অভিযান চালানো হয়। ওই গ্রামের হেরিংবনের একটি রাস্তা থেকে বরিশাল থেকে জানুযারি মাসে চুরি হওয়া বাজাজ কোম্পানির পালসার-১৫০ সিসি মডেলের কালো-লাল রংয়ের মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।
এছাড়া এ অভিযানে আরো দুটি মোটরসাইকেল জব্দ করা হয়, যার মালিকানা নিশ্চিতে তদন্ত চলমান রয়েছে জানিয়ে উপ-পুলিশ কমিশনার মোঃ খাইরুল আলম বলেন, আটককৃতদের কাউনিয়া থানা এলাকা থেকে চুরি হওয়া মোটরসাইকেল দুটির মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(উত্তর) মোঃ জাকারিয়া রহমান জিকু, সহকারি পুলিশ কমিশনার আঃ হালিম, কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম, পরিদর্শক (তদন্ত) মোঃ ছগির হোসেন, পরিদর্শক (অপারেশন) হিরন্ময় সরকারসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d