বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদের মেয়ে’র ইন্তেকাল

  • আপডেট টাইম : জুলাই ১৫ ২০২০, ২৩:৩০
  • 767 বার পঠিত
বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদের মেয়ে’র ইন্তেকাল
সংবাদটি শেয়ার করুন....

দৈনিক বিপ্লবী বাংলাদেশ সম্পাদক ও শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের কাযনির্বাহী কমিটির সদস্য নুরুল আলম ফরিদের কন্যা ফারহানা সুলতানা উর্মি (৪০) বুধবার সন্ধ্যা ৭টায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহীÍরাজিউন)। উর্মি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ছিলেন। নুরুল আলম ফরিদ জানান, কয়েকদিন আগে তার মেয়ে উর্মি মস্তিস্কে রক্তক্ষরন হয়। এ অবস্থায় তিনি ঢাকা থেকে বরিশালে পিত্রালয়ে আসেন। বরিশালে তিনি চিকিৎসার জন্য একজন চিকিৎসকের কাছে বারবার স্বরনাপন্ন হলেও ওই চিকিৎসক করোনার অজুহাত দেখিয়ে উর্মির চিকিৎসা করেননি। ফারহানা সুলতানা উর্মির জানাজা নামাজ কাল বৃহস্পতিবার সকাল ৯ টায় বগুড়া রোড চৈতন্য স্কুল মাঠে অনুষ্ঠিত হবে।
এদিকে নুরুল আলম ফরিদের মেয়ে উর্মি’র অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শহীদ আবদুর রব সেরনিয়াবত বরিশাল প্রেস ক্লাবের সভাপতি অ্যাডভোকেট মানবেন্দ্র বটব্যল ও সাধারন সম্পাদক এস.এম জাকির হোসেন । এছাড়াও তার মৃত্যুকে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি শুশান্ত ঘোষ ও সাধারন সম্পাদক মিথুন সাহাসহ সহ সকল সদস্যবৃন্দ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d