কুয়েতে সড়ক দুর্ঘটনায় গৌরনদীর যুবক রোমানের মৃত্যু

  • আপডেট টাইম : জুলাই ১৭ ২০২০, ২০:০৫
  • 715 বার পঠিত
কুয়েতে সড়ক দুর্ঘটনায় গৌরনদীর যুবক রোমানের মৃত্যু
সংবাদটি শেয়ার করুন....

কুয়েতের সালমি এলাকার ১৮৭ কিলোমিটার সড়কে বৃহস্পতিবার দুপুরে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বরিশালের গৌরনদী উপজেলা সদরের মো. সাজিদুল ইসলাম রোমান (২২) নামের এক যুবকের নিহত হয়েছে। এ সময় চাদপুর জেলার এক যুবক নিহত হয়েছে। ঘটনার পর থেকে রোমানের বাড়িতে শোকের চলছে।
নিহতের স্বজনদের সুত্রে জানাগেছে, পিতা সংসারের স্বচ্ছলতা ফেরাতে ২০১৭ সালের ১১ ডিসেম্বর রোমান কুয়েতে পারি দেন। সেখানে সে একটি ডিপার্টমেন্টাল স্টোরের সেলসম্যান হিসেবে কাজ করত।
বৃহস্পতিবার সকালে তিনি কর্মস্থল থেকে একটি প্রাইভেটকার যোগে কুয়েতের রাজধানীর বাসায় ফিরছিল। এ সময় ওই প্রাইভেটকারে চাঁদপুর জেলার বাসিন্ধা তাঁর এক সহকর্মীও ছিল। বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টায় প্রাইভেট কারটি সালমি এলাকার ১৮৭ কিলোমিটার সড়কে পৌঁছলে দুর্ঘটনায় পতিত হয়। এতে ঘটনাস্থলেই তারা দুজন মারা যায়। নিহত রোমানের সাথে দুর্ঘটনায় নিহত তার চাঁদপুরের সহকর্মীর ঠিকানা ও তাঁর সম্পর্কে বিস্তারিত কোন তথ্য পাওয়া যায়নি। নিহত মো. সাজিদুল ইসলাম রোমান এর বাড়ি গৌরনদী উপজেলা সদরের দক্ষিণ গোবর্দ্ধন গ্রামে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরা
%d