মনপুরায় মুজিববর্ষ উপলক্ষে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ

  • আপডেট টাইম : জুলাই ১৮ ২০২০, ১৭:৪৫
  • 821 বার পঠিত
মনপুরায় মুজিববর্ষ উপলক্ষে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ
সংবাদটি শেয়ার করুন....

মোঃ মিজানুর রহমান জুয়েল, মনপুরা (ভোলা) প্রতিনিধি ॥
ভোলার মনপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র জন্মশত বার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ করা হয়েছে। উপজেলা ছাত্রলীগের একাংশের উদ্যোগে এই বৃক্ষরোপন করা হয়। পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক প্রতিষ্ঠানে এই বৃক্ষরোপণ কার্যক্রম অব্যাহত থাকবে।

শনিবার (১৮ জুলাই) বেলা ১১ টায় উপজেলা পরিষদ দিঘির পাড় ও বেলা সাড়ে ১১ টায় হাজীর মডেল সরকারী মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে এই বৃক্ষরোপণ করা হয়।

উক্ত বৃক্ষরোপণ কর্মসীচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মনপুরা সরকারী কলেজের অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর আলম ও হাজীর হাট মডেল সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলমগীর হোসেন।

এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম মেসবাহ, সুমন হুসাইন, মানব সেবা সংগঠনের সভাপতি ও ছাত্রলীগ নেতা আওলাদ মাতাব্বর, ছাত্রলীগ নেতা আল আমীন, অপু, রায়হান, আরিফ, ইলিয়াস, শামীম, সুমন প্রমুখ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরা
%d