পাথরঘাটায় অস্ত্র ও গোলাবারুদসহ ২ দস্যু আটক

  • আপডেট টাইম : জুলাই ২৩ ২০২০, ০৮:৪১
  • 703 বার পঠিত
পাথরঘাটায় অস্ত্র ও গোলাবারুদসহ ২ দস্যু আটক
সংবাদটি শেয়ার করুন....

বরগুনার পাথরঘাটায় ডাকাতির পূর্ব প্রস্তুতির সময় অস্ত্র ও গোলাবারুদসহ দুই জলদস্যুকে আটক করা হয়েছে।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার পর্যটন কেন্দ্র হরিণঘাটার পাচতলা ওয়াচ টাওয়ারের নিচ থেকে তাদের আটক করে কোস্টগার্ড। তারা রিপন বাহিনীর সদস্য। এ সময় ৪টি একনলা বন্দুক, ৬ রাউন্ড গুলি ও ২টি ছোড়া উদ্ধার করা হয়।
আটককৃতরা হলেন, পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নের ঘুটাবাছা গ্রামের মো. মহাসিনের ছেলে মো. রিয়াজ (২৩) ও একই এলাকার আ. মান্নানের ছেলে মো. রাজু (২৫)।

কোস্টগার্ডের স্টেশন কমান্ডার লে. মেহেদি হাসান বলেন, হরিণঘাটা বনে ৮ থেকে ১০ জনের একটি গ্রুপ সাগরে ডাকাতি করার জন্য পূর্ব প্রস্তুতিমূলক বৈঠক করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ডের একটি দল অবস্থান নেয়। এ সময় কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে জলদস্যুরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে, এ সময় কোস্টগার্ডও ৪ রাউন্ড ফাকা গুলি করে। দুইপক্ষের মধ্যে গুলি বিনিময়ের এক পর্যায়ে হরিণঘাটা বনের মধ্যে দৌড়ে পালানোর সময় দু’জনকে আটক করা হলেও অন্য পালিয়ে যায়।

তিনি আরও বলেন, ২৩ জুলাই ৬৫ দিনের নিষেধাজ্ঞা শেষ হবে। এ কারণে উপকূলের জেলেরা সাগরে যাওয়ার পথেই সঙ্গবদ্ধ জলদস্যুদের ডাকাতির জন্যই এ প্রস্তুতি। এরা তালতলী উপজেলার বগা এলাকার রিপন বাহিনীর সদস্য বলেও জানান তিনি। আটককৃতদের বিরুদ্ধে কোস্টগার্ড বাদি হয়ে অস্ত্র আইনে মামলা করে থানায় সোপর্দ করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d