বামনায় করোনার উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

  • আপডেট টাইম : জুলাই ২৩ ২০২০, ১৪:২৮
  • 698 বার পঠিত
বামনায় করোনার উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু
সংবাদটি শেয়ার করুন....

বরগুনা প্রতিনিধি : বরগুনার বামনা উপজেলা সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. হুমায়ুন কবির হাওলাদারের একমাত্র ছেলে মো. রুম্মান হাওলাদার (৩৫) করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন। বৃহস্পতিবার ভোরে নিজ বাড়িতেই মৃত্যু হয় তার।
বামনা হাসপাতাল ও পারিবারিক সূত্রে জানা যায়, রুম্মান প্রায় ২৫ দিন ধরে জ্বর, সর্দি কাশি ও শ্বাসকষ্টে ভুগছিল। তিনি তার পরিবারের তত্ত্বাবধানে বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। গত ১৯ জুলাই করোনা টেস্ট করতে নমুনা দেন। বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা ল্যাব ইউনিট থেকে গতকাল বুধবার তার করোনা রিপোর্ট নেগিটিভ আসলেও আজ বৃহস্পতিবার সকালে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যা, পিতা-মাতাসহ অসংখ্য গুণগ্রহী রেখে যান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d