আমতলীতে পরিত্যক্ত অবস্থায় নবজাতক উদ্ধার!

  • আপডেট টাইম : জুলাই ২৪ ২০২০, ১৬:৩৪
  • 734 বার পঠিত
আমতলীতে পরিত্যক্ত অবস্থায় নবজাতক উদ্ধার!
সংবাদটি শেয়ার করুন....

বরগুনা প্রতিনিধি : বরগুনার আমতলীতে পরিত্যক্ত অবস্থায় একটি মেয়ে নবজাতককে উদ্ধার করেছে করেছে স্থানীয়রা। নবজাতকটিকে প্রথমে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে গুরুতর অসুস্থ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করা হয়েছে।
জানা যায়, আমতলী পৌরসভার ৭নং ওয়ার্ডের হাওলাদার বাড়ী জামে মসজিদ সংলগ্ন মো. নেছার উদ্দিন (২৮) শুক্রবার ভোরে ফজরের নামাজ পড়তে মসজিদে যাওয়ার সময় প্রতিবেশী ধান চাল ব্যবসায়ী মো. নাসির উদ্দিনের বাসার সামনে একটি নবজাতকের কান্না শুনতে পেয়ে সেখানে যায়। গিয়ে দেখে দরজার সামনের বসার বেঞ্চের নিচে একটি নবজাতক শিশু কাথা দিয়ে মোড়ানো অবস্থায় কান্না করতেছে। তখন নেছার উদ্দিন বাসার আশপাশের লোকজনেদের ডেকে আনে। স্থানীয়দের সহযোগিতায় আমতলী হাসপাতালের সামনের ‘জামাই’ হোটেলের মালিক ইমরান গাজীর স্ত্রী হনুফা বেগম মেয়ে নবজাতকটিকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ মিজানুর রহমান বলেন, শিশুটিকে চিকিৎসা দেওয়া হয়েছে। কিন্তু শারিরিক অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
আমতলী থানার এসআই মো. আবুল বাশার বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল গিয়েছিলাম। নবজাতকটি গুরুতর অসুস্থ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য স্থানীয় আবুল বাশার ও হনুফা বেগম পটুয়াখালী হাসপাতালে নিয়ে গেছেন।
আমতলী থানার ওসি মো. শাহআলম হাওলাদার মুঠোফোনে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d