বরিশালে বেপরোয়া গতির পিকআপভ্যান চাপায় মাছ ব্যবসায়ী নিহত

  • আপডেট টাইম : আগস্ট ১১ ২০২০, ২০:৩৫
  • 698 বার পঠিত
বরিশালে বেপরোয়া গতির পিকআপভ্যান চাপায় মাছ ব্যবসায়ী নিহত
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টার ॥ বরিশালের উজিরপুর উপজেলার জয়শ্রী নামক এলাকায় পিকআপভ্যান চাপায় এক ব্যবসায়ী নিহত হয়েছেন। উপজেলার ওই এলাকায় বরিশাল-ঢাকা পারাপারের প্রাক্কালে ফারুক মিস্ত্রি (৬০) নামের ব্যবসায়ীকে পিকআপটি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। আজ মঙ্গলবার দুপুরের এই দুর্ঘটনায় ঘাতক পিকআপটিসহ চালক মিন্টু মোল্লাকে আটক করেছে হাইওয়ে থানা পুলিশ
নিহত ফারুক ভোলার দৌলতখান উপজেলার একজন মাছ ব্যবসায়ী।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মঙ্গলবার সকালে রাজবাড়ি মেয়ের বাড়ি থেকে সপ্তবর্ণা নামের যাত্রীবাহী বাসযোগে স্ত্রীসমেত ব্যবসায়ী ফারুক মিস্ত্রি বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে ফারুকের টয়লেটের বেগ আসলে চালক বাসটি উজিরপুরের জয়শ্রী এলাকায় থামায়। একপর্যায়ে ব্যবসায়ী বাস থেকে নেমে স্থানীয় ‘সাজু পেট্রোল পাম্প’র টয়লেটে যেতে সড়ক পারাপারের প্রাক্কালে এসময় বেপরোয়া গতির একটি পিকআপ তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। নিহত ব্যবসায়ী ফারুক মিস্ত্রি দৌলতখান উপজেলার মৃত লুৎফর রহমানের ছেলে।
বিষয়টি নিশ্চিত করে হাইওয়ে গৌরনদী থানার উপ-পরিদর্শক (এসআই) নিত্যরঞ্জন জানান, দুর্ঘটনার পরপরই ঘাতক পিকআপটি চালকসহ আটক করা হয়েছে। এই ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d