মুলাদী যুবলীগ কার্যালয়ে ছাত্রলীগের তালা

  • আপডেট টাইম : আগস্ট ১২ ২০২০, ১৯:৪০
  • 712 বার পঠিত
মুলাদী যুবলীগ কার্যালয়ে ছাত্রলীগের তালা
সংবাদটি শেয়ার করুন....

জুয়া খেলায় বাধা দেয়ায় বরিশালের মুলাদী উপজেলার গাছুয়া ইউনিয়ন যুবলীগ কার্যালয়ে ছাত্রলীগ নেতাকর্মীরা তালা ঝুলিয়ে দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ১১ আগস্ট বিকেলে উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের আহম্মেদ জুয়েল রানার নেতৃত্বে একদল নেতাকর্মী গিয়ে যুবলীগ কার্যালয়ে তালা ঝুলিয়ে দেন।

এ সময় তালা খুলে বা ভেঙে কার্যলয়ে প্রবেশের চেষ্টা করা হলে তাকে দেখে নেয়ার হুমকিও দেন ছাত্রলীগের সভাপতি জুবায়ের আহম্মেদ জুয়েল। এ নিয়ে যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়েছে।

গাছুয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি নজরুল ইসলাম বাবু অভিযোগ করেন, গাছুয়া বাজার সংলগ্ন ইউনিয়ন যুবলীগের কার্যালয়। প্রায় ১৫ বছর আগে কার্যালয় প্রতিষ্ঠিত হয়। ওই কার্যালয় থেকে ইউনিয়নে যুবলীগের সাংগঠনিক ও দাফতরিক কার্যক্রম পরিচালিত হচ্ছে। তবে কয়েক মাস ধরে গাছুয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আলী আজম আকনের সম্মতিতে কার্যালয়ে স্থানীয় কয়েকজন ছাত্রলীগ নেতাকর্মী জুয়ার আসর বসিয়ে আসছেন। কার্যালয়ে তাস ও কেরাম বোর্ডসহ বিভিন্ন সরঞ্জাম দিয়ে জুয়া খেলা হত। হট্টগোল হত কার্যালয়ে। এ নিয়ে স্থানীয় মুরব্বি ও বাজারের লোকজন অভিযোগ দিয়ে আসছিলেন।

গাছুয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি নজরুল ইসলাম বাবু বলেন, অভিযোগের প্রেক্ষিতে গত রোববার যুবলীগ কার্যালয় থেকে তাস ও কেরাম বোর্ডসহ জুয়া খেলার বিভিন্ন সরঞ্জাম ফেলে দেয়া হয় এবং কেউ জুয়া খেললে তাকে পুলিশে সোপর্দ করা হবে বলে হুঁশিয়ার করা হয়। এতে যুবলীগের সাংগঠনিক সম্পাদক আলী আজম আকন, ছাত্রলীগ নেতা আলআমিন ও মো. পাপ্পুসহ তাদের অনুসারীরা ক্ষিপ্ত হন। তারা ছাত্রলীগের সভাপতি জুবায়ের আহম্মেদ জুয়েলকে বিষয়টি জানান।

জুয়া খেলায় বাধা দেয়ার জের ধরে বিকেলে ছাত্রলীগের সভাপতি জুবায়ের আহম্মেদ জুয়েলের নেতৃত্বে একদল নেতাকর্মী এসে যুবলীগ কার্যালয় তালা ঝুলিয়ে দেন। এ সময় বাধা দিতে গেলে ছাত্রলীগের সভাপতি জুবায়ের আহম্মেদ জুয়েল ও তার অনুসারীরা হামলার চেষ্টা করেন এবং তালা খুলে বা ভেঙে যুবলীগ কার্যালয়ে প্রবেশের চেষ্টা করা হলে তাকে দেখে নেয়ার হুমকি দিয়ে চলে যান।

অভিযোগ প্রসঙ্গে ছাত্রলীগের সভাপতি জুবায়ের আহম্মেদ জুয়েল জানান, তালা দেয়া হয়েছে গাছুয়া ইউনিয়ন ছাত্রলীগ কার্যালয়। সেখানে স্থানীয় কয়েকজন যুবলীগ নেতার আসা যাওয়া করতেন। তবে কোনোদিনই সেটি যুবলীগ কার্যালয় ছিল না। যুবলীগ কার্যালয়ে তালা ঝোলানো হয়েছে বলে বিভ্রান্তকর তথ্য ছড়ানো হচ্ছে।

তিনি বলেন, আমাদের কাছে অভিযোগ ছিল ছাত্রলীগ কার্যালয়ে জুয়া খেলা হত। জুয়াড়িদের খপ্পরে পড়ে স্থানীয় যুবক ও তরুণরা নিজেদের প্রায় ধ্বংসের পথে নিয়ে যাচ্ছেন। এসব বিবেচনা করে ছাত্রলীগ কার্যালয় তালা দেয়া হয়েছে।

মুলাদী থানা পুলিশের ওসি ফয়েজ উদ্দিন বলেন, এ বিষয়ে কেউ থানায় কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d