কলাপাড়ায় গাছ থেকে পড়ে এক বৃদ্ধার মৃত্যু

  • আপডেট টাইম : আগস্ট ১৩ ২০২০, ০৯:৪৯
  • 707 বার পঠিত
কলাপাড়ায় গাছ থেকে পড়ে এক বৃদ্ধার মৃত্যু
সংবাদটি শেয়ার করুন....

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,১২ আগস্ট।। পটুয়াখালীর কলাপাড়ায় গাছ থেকে পড়ে আব্দুল হামেদ (৬৫) নামের এক বৃদ্ধ মারা গেছে। বুধবার দুপুরে উপজেলার মহিপুর ইউনিয়নের ওয়াপদা কলোনী এলাকায় এ ঘটনা ঘটে। তাৎক্ষণিক তাকে স্থানীয়রা উদ্ধার করে কুয়াকাটা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, হামিদ সে নিজ বাড়ির সামনে একটি রেইনট্রি গাছে ডাল কাটা ছিলেন। এক পর্যায় অসাবধানতা বশত: প্রায় ৩০ ফিট উপর থেকে মাটিতে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে তাকে কুয়াকাটা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মহিপুর থানার ওসি মো. মরিজ্জামন জানান, এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d