পর্যটকদের জন্য উন্মুক্ত হচ্ছে সাজেক

  • আপডেট টাইম : আগস্ট ২৭ ২০২০, ০১:২৩
  • 17 বার পঠিত
পর্যটকদের জন্য উন্মুক্ত হচ্ছে সাজেক

দি বরিশাল ডেস্ক।। দীর্ঘ পাঁচমাস বন্ধ রাখার পর অবশেষে ১ সেপ্টেম্বর থেকে রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ভ্যালি খুলে দেয়া হচ্ছে।  করোনা ভাইরাস প্রতিরোধে সারাদেশের  মতো এতোদিন বন্ধ ছিলো এই পর্যটন কেন্দ্রটি।

 

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আহসান হাবিব জিতু গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, স্বাস্থ্যবিধি মেনে সাজেক ভ্যালি পর্যটনকেন্দ্র খুলে দেওয়ার সিদ্ধান্ত উপজেলা  প্রশাসনের পক্ষ থেকে গৃহীত হয়েছে।

 

স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা মোতাবেক রিসোর্ট মালিকদের সঙ্গে আলোচনা করে চলতি বছরের ১ সেপ্টেম্বর থেকে সাজেক পর্যটনকেন্দ খুলে  দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। তবে আগত পর্যটকদের স্বাস্থ্যবিধি মেনে চলাচলের অনুরোধ করেন তিনি।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে : প্রধপটুয়াখালী জেলা নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিপটুয়াখালীতে হেফাজত আমীর শাহ শফি’র মৃত্যুতে ঝালকাঠিতে সাংবাদিকদের সঙ্গে অতিরিক্ত পুলিশ একজন কৃতি পুলিশ কর্মকর্তা এম এম মাহামুদ হাসাঝালকাঠিতে মাদক মামলায় নারীর যাবজ্জীবন কারাদআগৈলঝাড়ায় মাদকদ্রব্যসহ তিন ব্যবসায়ী গ্রেফতআগৈলঝাড়ায় উপ-নির্বাচনের তফসিল ঘোষনামনপুরায় জোয়ারে নিন্মাঞ্চলসহ ফসলের ক্ষেত প্লমনপুরায় জোয়ারে নিম্নাঞ্চলসহ ফসলের ক্ষেত প্লদুষ্টের দমন ও শিষ্টের পালন করে পুলিশকে মানুষপায়রা বন্দরে ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের কলাপাড়ায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে এক শির্গলাচিপায় কাঁকড়া চাষে সফল চাষিরাগলাচিপায় সুশীলন এমার্জেন্সি নিউট্রিশন প্রক
%d bloggers like this: