পর্যটকদের জন্য উন্মুক্ত হচ্ছে সাজেক

  • আপডেট টাইম : আগস্ট ২৭ ২০২০, ০১:২৩
  • 1424 বার পঠিত
পর্যটকদের জন্য উন্মুক্ত হচ্ছে সাজেক
সংবাদটি শেয়ার করুন....

দি বরিশাল ডেস্ক।। দীর্ঘ পাঁচমাস বন্ধ রাখার পর অবশেষে ১ সেপ্টেম্বর থেকে রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ভ্যালি খুলে দেয়া হচ্ছে।  করোনা ভাইরাস প্রতিরোধে সারাদেশের  মতো এতোদিন বন্ধ ছিলো এই পর্যটন কেন্দ্রটি।

 

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আহসান হাবিব জিতু গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, স্বাস্থ্যবিধি মেনে সাজেক ভ্যালি পর্যটনকেন্দ্র খুলে দেওয়ার সিদ্ধান্ত উপজেলা  প্রশাসনের পক্ষ থেকে গৃহীত হয়েছে।

 

স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা মোতাবেক রিসোর্ট মালিকদের সঙ্গে আলোচনা করে চলতি বছরের ১ সেপ্টেম্বর থেকে সাজেক পর্যটনকেন্দ খুলে  দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। তবে আগত পর্যটকদের স্বাস্থ্যবিধি মেনে চলাচলের অনুরোধ করেন তিনি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d