পর্যটকদের জন্য উন্মুক্ত হচ্ছে সাজেক

  • আপডেট টাইম : আগস্ট ২৭ ২০২০, ০১:২৩
  • 932 বার পঠিত
পর্যটকদের জন্য উন্মুক্ত হচ্ছে সাজেক

দি বরিশাল ডেস্ক।। দীর্ঘ পাঁচমাস বন্ধ রাখার পর অবশেষে ১ সেপ্টেম্বর থেকে রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ভ্যালি খুলে দেয়া হচ্ছে।  করোনা ভাইরাস প্রতিরোধে সারাদেশের  মতো এতোদিন বন্ধ ছিলো এই পর্যটন কেন্দ্রটি।

 

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আহসান হাবিব জিতু গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, স্বাস্থ্যবিধি মেনে সাজেক ভ্যালি পর্যটনকেন্দ্র খুলে দেওয়ার সিদ্ধান্ত উপজেলা  প্রশাসনের পক্ষ থেকে গৃহীত হয়েছে।

 

স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা মোতাবেক রিসোর্ট মালিকদের সঙ্গে আলোচনা করে চলতি বছরের ১ সেপ্টেম্বর থেকে সাজেক পর্যটনকেন্দ খুলে  দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। তবে আগত পর্যটকদের স্বাস্থ্যবিধি মেনে চলাচলের অনুরোধ করেন তিনি।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বাবুগঞ্জে ককটেল বিস্ফোরণ, বিএনপির ৫৮ নেতাকর্গোলাপবাগ মাঠে বিএনপিকে সমাবেশর অনুমতিবিস্ফোরক মামলায় ফখরুল-আব্বাস গ্রেপ্তার: ডিবিজরুরি বৈঠকে বিএনপির স্থায়ী কমিটিফেন্সিডিলবাহী পিকআপকে ধাওয়া, দুর্ঘটনায় দুই রমির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে জিজ্ঞাসাবাদেআজ বিকেলে বিএনপির সংবাদ সম্মেলনপিরোজপুরে বিএনপি-জামায়াতের শতাধিক নেতাকর্মসাগরে ঘূর্ণিঝড় ‘মানদৌস’, সমুদ্রবন্দরে ২ নম্আজ বরিশাল মুক্ত দিবসসারা দেশে বিএনপির প্রতিবাদ ও বিক্ষোভ কর্মসূচআবারও মিরাজ ঝলক ॥ সিরিজ বাংলাদেশেরআইসিসি র‍্যাংকিংয়ে সাত ধাপ লাফ দিলেন সাকিবরিজভী, সালাম, আমান, খোকন, এ্যানী, জুয়েল, শিমুল ব১৪টি দলকে কারণ দর্শাতে বলেছে ইসি
%d bloggers like this: