সন্তানের ৭২ ও বাবার শরীরে ৩৬টি সেলাই

  • আপডেট টাইম : আগস্ট ২৮ ২০২০, ০৭:৩৯
  • 722 বার পঠিত
সন্তানের ৭২ ও বাবার শরীরে ৩৬টি সেলাই
সংবাদটি শেয়ার করুন....

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় গভীর রাতে সিঁদ কেটে ঘরে প্রবেশ করে বাবা ও দুই পুত্রকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। উপজেলার মেদিরাবাদ-তারাবুনিয়া গ্রামে বুধবার রাতে ঘটনাটি ঘটে। গুরুতর আহত এক ছেলের শরীরে ৭২টি ও বাবার শরীরে দেয়া হয়েছে ৩৬টি সেলাই। তাদের দুজনেরই চোখে গুরুতর আঘাত রয়েছে।

আহতের পারিবার সূত্রে জানা গেছে, রাত আনুমানিক সাড়ে তিনটার দিকে ৫/৬ জনের একদল মুখোশধারী দুর্বৃত্ত সিঁদ কেটে আব্দুল হাই হাওলাদারের ঘরে ঢোকে। বড় ছেলে হাসিবকে (৩০) ঘুমন্ত অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে গুরুতর জখম করে। এসময় তার ডাক চিৎকারে প্রথমে ছোট ভাই ছাইফ (১৯) ও পরে বাবা আব্দুল হাই (৬৫) এগিয়ে গেলে দুর্বৃত্তরা তাদেরকেও কুপিয়ে গুরুতর জখম করে ঘটনাস্থল ত্যাগ করে। আহতদের আশঙ্কাজনক অবস্থায় ভোর রাতে ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি কর করা হয়।

আহত আব্দুল হাই হাওলাদারে মেয়ে রুমা আক্তার জানান, হামলাকারীরা তার বড় ভাই হাসিবেকে হত্যার উদ্দেশ্যে ঘরে প্রবেশ করে বেধড়ক মারপিট করে। তার অবস্থা অশঙ্কাজনক শরীরের বিভিন্ন জায়গায় ৭২টি সেলাই এবং পিতা আব্দুল হাইয়ের শরীরে ৩৬টি সেলাই দেয়া হয়েছে।

ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার আ. মান্নান শাকিল জানান, আহত হাসিবের মাথায় ও চোখের ওপরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এছাড়া তার বাবা আব্দুল হাই হাওলাদারের মাথায় ও চোখের ওপরে বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এ ঘটনায় মামলা প্রস্ততি চলছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d