চরফ্যাসনে স্বামীর নির্যাতনে গৃহবধু এখন হাসপাতালে থানায় মামলা আটক ১

  • আপডেট টাইম : আগস্ট ২৯ ২০২০, ০৯:১৬
  • 720 বার পঠিত
চরফ্যাসনে স্বামীর নির্যাতনে গৃহবধু এখন হাসপাতালে থানায় মামলা আটক ১
সংবাদটি শেয়ার করুন....

চরফ্যাসন(ভোলা)প্রতিনিধি।
চরফ্যাশন উপজেলার দুলারহাট থানার নীলকমল ৮নং ওয়ার্ডের সোহাগের স্ত্রী মোমেনা বেগমকে তার স্বামীসহ,শশুড়,শাশুড়ি কতৃক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।এঘটনায় আসামী মফু (৩২) নামের একজনকে আটক করেছে।
গৃহবধু মোমেনার অভিযোগ সূত্রে জানাযায়, গৃহবধু মোমেনার স্বামী সোহাগ কিছুদিন যাবত ধরে ব্যবসার কথা বলে গৃহবধুর পিতার কাছ থেকে যৌতুকের ১লাখ টাকা দাবী করে আসছিল। পিতার কাছে থেকে যৌতুকের টাকা আনিয়া দিতে ওই গৃহবধু অস্বীকার করায় গত ১৬/০৫/২০২০ইং শশুর আঃ আলী, শাশুড়ী নিরুতাজ, মাফু, রেহানার পরামর্শে স্বামী সোহাগ চুলের মুঠি ধরে লাঠি দিয়ে শরিরের বিভিন্ন স্থানে মারধর করে রক্তাক্ত করে। একপর্যায়ে স্বামী সোহাগ গৃহবধুর ডান স্তনে সজোরে ঘুষি মারে, এতে গৃহবধুর ডান স্তনে তীব্র ব্যাথা অনুভূত হয়। এর কিছুদিন পর ওই ওই গৃহবধু মৃত ছেলে বাচ্চা প্রসব করে, বাচ্চা প্রসব হওয়ার পর স্তনের ফুলা ও ব্যাথা বাড়তে থাকে। গৃহবধুর সু-চিকিৎসা না হওয়ার কারনে তার ডান স্তনে রক্ত জমাট বেধে পুঁজ হয়।
এ সময় কোন ধরনের বিশেষজ্ঞ ডাক্তার কর্তৃক চিকিৎসা না করিয়ে গৃহবধুর অনিচ্ছায় স্বামী সোহাগ গত ১৮/০৮/২০২০ইং তারিখ সন্ধ্যায় উপরোক্ত লোকজনসহ দুলারহাট বাজারে পল্লী চিকিৎসক নিরব ডাক্তারের কাছে অপারেশন করার জন্য নিয়ে যায়।
পল্লী চিকিৎসক নুরুল আমিন ওরফে নিরব ডাক্তার বিশেষজ্ঞ ডাক্তার না হওয়া সত্তেও তার ফার্মেসীর পিছনের রুমে গৃহবধুকে অপারেশন করার নাম করে ডান স্তনে বেথানাশক ইনজেকশন করে।
এরপর ধারালো ছুরি দিয়ে ডান স্তনে গুরুত্বর জখম করে। বর্তমানে গৃহবধুর স্তনের ক্ষতস্থান ইনফেকশন হয়ে পুঁজ ও রক্ত বাহির হচ্ছে, তিনি চরফ্যাসন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
পল্লী চিকিৎসক নুরুল আমিন ওরফে নিরব ডাক্তার প্রতিবেদককে মুঠোফোনে বলেন, এ ব্যপারে আমি কিছুই জানিনা।
এ ব্যপারে শুক্রবার রাতে গৃহবধু নিজে বাদী হয়ে পল্লী চিকিৎসক নিরব ডাক্তার ও স্বামী সোহাগ সহ ৬জনের বিরুদ্ধে দুলারহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।
মামলায় অভিযুক্ত আব্দুর রশিদের ছেলে মফু (৩২) নামের একজন কে আটক করেছে দুলারহাট থানা পুলিশ।
দুলারহাট থানার ওসি মোঃ ইকবাল হোসেন জানান, এ ব্যপারে থানায় মামলা দায়ের করা হয়েছে মামলা নং-০৭। মাফু নামে একজনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরন করা হয়েছে। বাকী আসামীদেরকে গ্রেপ্তার করতে জোড় চেষ্টা অব্যহত রয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত
%d