সিআরএসএস উপদেষ্টা মন্ডলীর সভাপতি মার্টিন সি গোমেজর মৃত্যু ॥ সিআরএসএস’র শোক

  • আপডেট টাইম : আগস্ট ২৯ ২০২০, ০৮:৫৬
  • 690 বার পঠিত
সিআরএসএস উপদেষ্টা মন্ডলীর সভাপতি মার্টিন সি গোমেজর মৃত্যু ॥ সিআরএসএস’র শোক
সংবাদটি শেয়ার করুন....

বাকেরগঞ্জ পাদ্রীশিবপুর নিবাসী বিশিষ্ট সমাজসেবক খ্রিষ্টান সম্প্রদায়ের অন্যতম নেতৃত্ব সেন্টার ফর রুরাল সার্ভিস সোসাইটি (সিআরএসএস) এর উপদেষ্টা মন্ডলীর সভাপতি মার্টিন সি গোমেজ ২৭ আগস্ট মারা গেছেন। বাকেরগঞ্জ পাদ্রীশিবপুর তার নিজবাস ভবনে মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী ও ২ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন (সিআরএসএস’র) কার্যনির্বাহী পরিষদের সভাপতি লিউ এস হাওলাদার ও নির্বাহী পরিচালক এডওর্য়াড রবিন বল্লভসহ সংস্থার সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

সংস্থার নির্বাহী পরিচালক এডওয়ার্ড রবিন বল্লভ বলেন, মার্টিন গোমেজ ছিলেন- একজন নির্ভীক নিবেদিত সমাজ সেবক। তার মৃত্যুতে আমরা একজন প্রকৃত সমাজসেবক ও খ্রিষ্টান সম্প্রদায়ের একজন দক্ষ নেতৃত্বকে হারালাম। আমরা তার আত্মার শান্তি ও শোকহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করি।’

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d