কুয়াকাটা সৈকত থেকে অজ্ঞাত ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার

  • আপডেট টাইম : আগস্ট ৩০ ২০২০, ০১:০৫
  • 696 বার পঠিত
কুয়াকাটা সৈকত থেকে অজ্ঞাত ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার
সংবাদটি শেয়ার করুন....

কলাপাড়া (পুয়াখালী) প্রতিনিধি,।। পর্যটন কেন্দ্র কুয়াকাটারসৈকত থেকে অজ্ঞাত ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত সাড়ে আটটার দিকে স্থানীয় ও পর্যটকরা ট্যুরিজম পার্ক সংলগ্ন সৈকত থেকে এ লাশটি দেখতে পায়। মহিপুর থানা পুলিশ খবর পেয়ে ওই রাতে ঘটনাস্থলে গিয়ে ওই লাশটি উদ্ধার করে। তবে লাশের নাম ঠিকানা সনাক্ত করতে পারেনি পুলিশ।

 

স্থানীয়দের ধারনা, লাশটি বেশ কিছুদিন আগে সমুদ্রের অস্বভিক জোয়ারের পানিতে ভেসে কুয়াকাটা সৈকতে এসে বালিয়ারির আটকা পরে। মহিপুর থানার ওসি মনিরুল ইসলাম বলেন, কুয়াকাটা সৈকত থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। তবে লাশের পরিচয় শনাক্ত করা যায়নি বলে তিনি জানিয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d