ঝালকাঠিতে অপসাংবাদিকতা প্রতিরোধে স্বরাষ্ট্রমন্ত্রী ও ডিআইজির কাছে স্মারকলিপি

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ১৪ ২০২০, ১০:০৭
  • 710 বার পঠিত
ঝালকাঠিতে অপসাংবাদিকতা প্রতিরোধে স্বরাষ্ট্রমন্ত্রী ও ডিআইজির কাছে স্মারকলিপি
সংবাদটি শেয়ার করুন....

ঝালকাঠি প্রতিনিধি ॥ ঝালকাঠিতে অপসাংবাদিকতা প্রতিরোধে স্বরাষ্ট্রমন্ত্রী, বরিশাল রেঞ্জের ডিআইজি ও জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করা হয়েছে। সোমবার দুপুরে ঝালকাঠি প্রেস ক্লাবের পক্ষ থেকে এ স্মারকলিপি প্রদান করা হয়।

 

স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে পাঠানো স্মারকলিপি ঝালকাঠি জেলা প্রশাসক মো. জোহর আলীর হাতে তুলে দেন প্রেস ক্লাবের সভাপতি চিত্তরঞ্জন দত্ত, সাবেক সভাপতি কাজী খলিলুর রহমান, সহসভাপতি দুলাল সাহা, সাধারণ সম্পাদক আক্কাস সিকদার, সাবেক সহসভাপতি শ্যামল সরকার, সহ সাধারণ
সম্পাদক কে এম সবুজ ও ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক অলোক সাহা। পরে বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলামের কাছে স্মারকলিপি তুলে দেন প্রেস ক্লাবের কর্মকর্তা। এসময় ডিআইজি শফিকুল ইসলামের কাছে সাংবাদিক নেতৃবৃন্দ অপসাংবাদিবকদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানান। এ ব্যাপারে সবধরণের সহযোগিতার আশ্বাস দেন ডিআইজি।

 

ঝালকাঠি প্রেস ক্লাবের সভাপতি চিত্তরঞ্জন দত্ত বলেন, প্রাথমিকভাবে ঝালকাঠি জেলার ৬ জনকে অপসাংবাদিক হিসেবে চিহ্নিত করা হয়েছে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়। সাধারণ সম্পাদক আক্কাস সিকদার বলেন, শুধু অপসাংবাদিকদের তালিকা নয়, পাশাপাশি যেসব সাংবাদিকরা মাদক সেবন ও কারবারের সঙ্গে সম্পৃক্ত রয়েছে, তাদের তালিকা তৈরি করে ব্যবস্থা গ্রহণের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর কাছে প্রদান করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d