ঝালকাঠিতে বাস শ্রমিকদের হামলায় আহত ৩

  • আপডেট টাইম : অক্টোবর ০৮ ২০২০, ০৬:২৩
  • 687 বার পঠিত
ঝালকাঠিতে বাস শ্রমিকদের হামলায় আহত ৩
সংবাদটি শেয়ার করুন....

ঝালকঠিতে ভাড়া নিয়ে গন্তব্যে পৌঁছে না দেয়ার প্রতিবাদ করায় বাসচালক ও হেলপারের হামলায় আহত হয়েছেন স্বামী ও শিশু সন্তানসহ এক নারী। হামলায় আহত মমতাজ বেগম তার স্বামী আব্দুল হক ও তাদের শিশু সন্তান কাওছারকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয়রা।

আহতরা জানান, বৃহস্পতিবার সকালে বরিশাল রুপাতলী বাসস্ট্যান্ড থেকে রাজাপুরে পৌঁছে দেয়ার কথা বলে তাদেরকে গাড়িতে তোলেন একটি বাসের হেলপার। পরে তাদেরকে রাজাপুরে না নিয়ে পথিমধ্যে ঝালকাঠি পেট্রোল পাম্প মোড়ে নামতে বলা হয়। এর প্রতিবাদ করলে চালক ওই নারী যাত্রীকে বাস থেকে লাথি মেরে ফেলে দেন। এসময় ওই নারীর স্বামী ও সন্তান এগিয়ে এলে তাদের উপরও হামলা চালিয়ে আহতে করে বাসের চালক ও হেলপার।
এ ঘটনায় ওই বাসটিকে লাইন থেকে সরিয়ে নেয়া হয়েছে এবং জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয় হবে বলে জানান ঝালকাঠি বাস মালিক সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক নাসির উদ্দিন আহম্মেদ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d