বরিশালর ধর্ষন মামলার আসামী ঢাকা থেকে গ্রফতার

  • আপডেট টাইম : অক্টোবর ১৯ ২০২০, ০৮:০৯
  • 739 বার পঠিত
বরিশালর ধর্ষন মামলার আসামী ঢাকা থেকে গ্রফতার
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমদ ॥১৮ বছরর তরনীক ধর্ষনর ঘটনায় বরিশালর মহদিগঞ্জ উপজলার কাজীরহাট থানায় দায়র হওয়া মামলার এক আসামীক গ্রফতার করছ র‌্যাব-৮ এর সদস্যরা। গ্রফতার রাজিব ফকির (১৮) বরিশালর হিজলা থানাধীন বাউশিয়া এলাকার মাঃ হাচন আলীর ছল। আজ সামবার (১৯ অক্টাবর) বিকল এক সংবাদ বিজ্ঞপ্তিত র‌্যাব জানায়, গত ১১ অক্টাবর দিবাগত রাত (১২ অক্টাবর) সায়া ১২ টার দিক কাজিরহাট থানাধীন আদারমানিক গ্রামর ১৮ বছরর ওই তরনীক মাবাইল ফান দিয় বাড়ির বাহির আসত বল। ভিকটিম বাড়ির বাহির আসল তাক বাড়ির পাশ নাড়ার পাল সংলগ নির্জন জায়গায় নিয় জার পূর্বক ধর্ষণ কর। ময়টির চিৎকার শুন পাশর লাকজন তাক উদ্ধার কর। পরবর্তীত ভিকটিমর পরিবার থক নারী ও শিশু নির্যাতন দমন আইন বরিশাল জলার কাজিরহাট থানায় একটি মামলা দায়র করন। য মামলার ২ নম্বর আসামী রাজিব ফকির। বিষয়টি অবগত হয় ছায়া তদ নাম র‌্যাব-৮ এর সদস্যরা। যার ধারাবাহিকতায় র‌্যাব-৮, বরিশাল সিপিএসসির একটি আভিযানিক দল সামবার (১৯ অক্টাবর) ঢাকা জলার করানীগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয় রাজিবক গ্রফতার কর। প্রাথমিক ভাব আটককত মাঃ রাজিব ফকির(১৮) ঘটনার সত্যতা স্বীকার করছ বল সংবাদ বিজ্ঞপ্তিত র‌্যাব জানায়।###########

বরিশাল ৪৫ জলর জল-জরিমানা, পন ৪ লাখ মিটার জাল ধংস

শামীম আহমদ ॥

বরিশাল জাতীয় সম্পদ ইলিশ সংরক্ষণ পরিচালিত ভ্রাম্যমান আদালতর অভিযান ৩৮ জনক কারাদণ্ড ও ৭ জনক ৫৩ হাজার টাকা জরিমানা করা হয়ছ। পাশাপাশি প্রায় ৩ লাখ ৭০ হাজার মিটার জাল জব্দ কর তা বিনষ্ট করা হয়ছ। সামবার (১৯ অক্টাবর) সন্ধ্যায় জলা প্রশাসনর মিডিয়া সল বিষয়টি নিশ্চিত করছ। মিডিয়া সল সূত্র জানাগছ, বরিশালর জলা ম্যাজিস্ট্রট এস, এম, অজিয়র রহমানর নির্দশনায় মহদিগঞ্জর বিভিন নদীত উপজলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রট পিজুস চদ্র দ’র নতত্ব ভ্রাম্যমান আদালতর অভিযান পরিচালনা করা হয়। অভিযান ইলিশ মাছ আহরণর সময় আইন-শখলা বাহিনীর সহায়তায় ২১ জলক আটক করা হয়। পরবতীত সরকারী নির্দশনা অমান্য কর ইলিশ মাছ আহরণর দায় ১৮ জলক বিভিন ময়াদ কারাদণ্ড এবং ৩ জলক ৩০ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়। পাশাপাশি ৮০ হাজার মিটার জাল জব্দ পুড়িয় বিনষ্ট করা হয় এবং জব্দকত ৩০ কজি ইলিশ মাছ ¯ানীয় এতিমখানা ও মাদ্রাসায় বিতরণ করা হয়। অপরদিক বাবুগঞ্জ উপজলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রট মাঃ আমীনুল ইসলামর নতত্ব পরিচালিত অভিযান ৮ জলক আটক করা হয়। পরবতীত সরকারী নির্দশনা অমান্য কর ইলিশ মাছ আহরণর দায় ৬ জলক ১ মাস কর কারাদণ্ড এবং ২ জলক ৩০ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়। পাশাপাশি ২ লাখ ৫০ হাজার মিটার জাল জব্দ কর তা পুড়িয় বিনষ্ট করা হয় এবং জব্দকত ৯৪ কজি ডিমওয়ালা ইলিশ এতিমখানায় বিতরণ করা হয়। এছাড়া হিজলা উপজলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রট বকুল চদ্র কবিরাজর নতত্ব পরিচালিত অভিযান ৬ জলক আটক কর তাদর ১মাস কর বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। পাশাপাশি জব্দকত ৩৫ হাজার মিটার জাল পুড়িয় বিনষ্ট করা হয়। এদিক বানারীপাড়া উপজলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রট মফিজুর রহমানর নতত্ব পরিচালিত অভিযান ৫ জলক আটক করা হয়। তাদর মধ্য ২ জলক ১মাস কর এবং ১ জলক ২ মাসর বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। পাশাপাশি বাকী ২ জলক ৩ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া অভিযান জব্দকত ১ হাজার মিটার জাল পুড়িয় বিনষ্ট করা হয়। অপরদিক মুলাদী উপজলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রট মুহঃ শাহনুর জামানর নতত্ব পরিচালিত অভিযান ৫ জলক আটক করা হয়। তাদর মধ্য ৩ জলক ১ বছর কর এবং ২ জলক ২০ দিন কর বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। এছাড়া অভিযান জব্দকত ২ হাজার মিটার জাল পুড়িয় বিনষ্ট করা হয়। এছাড়াও বাকরগঞ্জ উপজলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রট মাধবী রায়র নতত্ব পরিচালিত অভিযান ৪ হাজার মিটার জাল জব্দ কর তা বিনষ্ট করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d