বরিশালের ২১টি পূজা মন্ডবের নিরাপত্তার দায়িত্বে  আনসার মোবাইল টিম

  • আপডেট টাইম : অক্টোবর ২৫ ২০২০, ০১:৫৩
  • 728 বার পঠিত
বরিশালের ২১টি পূজা মন্ডবের নিরাপত্তার দায়িত্বে  আনসার মোবাইল টিম
সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক।। বরিশাল সদর উপজেলার ৬৩ টি পূজা মন্ডবের নিরাপত্তার দায়িত্বে মোতায়েন করা হয়েছে আনসার ও ভিডিপির সদস্যের। গত ২২ অক্টোবর থেকে ২৬ অক্টোবর পর্যন্ত ২১টি পূজা মন্ডবের দায়িত্বে এই প্রথম ৪নং মোবাইল টিম হিসেবে কাজ করছে বরিশাল সদর উপজেলার আনসার ভিডিপির সদস্যরা। বরিশাল জেলার জেলা কমান্ড্যান্ট আমমার হোসাইনের নির্দেশে আনসার ও ভিডিভির সদস্যরা মাঠপর্যায়ে সার্বক্ষণিক নিরাপত্তার দায়িত্ব পালন করে যাচ্ছেন।

উপজেলা আনসার ভিডিপির কর্মকর্তা মেরিনা আক্তার জানান, আমরা মোবাইল টিমের মাধ্যমে এবার পূজামন্ডবে নিরাপত্তা দিয়ে যাব। প্রতিটি গ্রুপে ১০ জন আনসার ও ভিডিপির সদস্য থাকবে। সদস্যরা কোথাও বিশৃঙ্খলার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে মোবাইল টিম পরিচালনা করবে।

অফিসার মেরিনা আক্তার, আয়শা সুলতানা ও এ কে এম ইদ্রিস আলী আকন জানান, পুলিশ বাহিনী ও অন্যান্য বাহিনীর ন্যায় বিগত দিন পূজা মন্ডব যে ভাবে নিরাপত্তা দিয়ে আসছে এবার একটু ভিন্নভাবে আনসার ভিডিপির সদস্যরা নিরাপত্তা দেয়ার জন্য মাঠে কাজ করছে। মোবাইল টিম গঠন করে বরিশাল সদর উপজেলার সব কয়টি পূজা মন্ডবের নিরাপত্তার স্বার্থে কাজ করছে উপজেলা আনসার ও ভিডিপি।

পূজা চলাকালীন সময়ে সদর উপজেলার ২১ টি ইউনিয়নে কোথাও প্রতিমা ভাঙন, নৈরাজ্য সৃষ্টি, বিশৃঙ্খলা হলে তাৎক্ষণিক ভাবে উপজেলা আনসার ভিডিপি অফিসে যোগাযোগ করার জন্য বলা হয়েছে। মাস্ক পরিধান করে সামজিক দূরত্ব বজায় রেখে পূজা উপভোগ করার জন্য পরামর্শ দেওয়া হয়।
৪ নং মোবাইল টিমে প্লাটুন কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেন আব্দুর রাজ্জাক,সাইদুল ইসলাম পারভেজ প্রমুখ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d