ঝালকাঠি পুলিশ ফাঁড়ির সামনের বাসার ছাদ থেকে এক নারীর লাশ উদ্ধার

  • আপডেট টাইম : নভেম্বর ২৫ ২০২০, ০৬:১০
  • 739 বার পঠিত
ঝালকাঠি পুলিশ ফাঁড়ির সামনের বাসার ছাদ থেকে এক নারীর লাশ উদ্ধার
সংবাদটি শেয়ার করুন....

ঝালকাঠি প্রতিনিধি ॥
ঝালকাঠি শহরের পুলিশ ফাঁড়ির সামনে একতলা ভবনের ছাদ থেকে শাহনাজ আখতার (৪৪) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল সাড়ে ১১টার দিকে স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। স্থানীয়দের ধারণা, ওই নারীকে হত্যার পর লাশ পাশের ছয়তলা ভবনের ছাদ থেকে একতলা ভবনের ছাদে ফেলে দেওয়া হয়েছে। শাহনাজ আখতার নেছারাবাদ এলাকায় ইসলামী ফাউন্ডেশনের গণশিক্ষা কার্যক্রমের একজন শিক্ষক ।
স্থানীয়রা জানায়, সকাল ১১টার দিকে জলিল তালুকদারের নির্মাণাধীন একতলা ভবনের ছাদে কিছু পড়ার শব্দ শুনে পথচারীরা গিয়ে এক নারীকে ছাদের ওপর পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। ঝালকাঠি থানার এস.আই হযরত আলীর নেতৃত্বে একদল পুলিশ এসে ওই নারীর লাশের সুরতহাল তৈরি করে। এস.আই হযরত আলী বলেন, নিহত নারীর ডান পা ভাঙ্গা পাওয়া গেছে, পাঁচতলা বা ছয়তলার ছাদ থেকে পড়ে গেলে বা ফেলে দেয়া হলে যে ধরনের জখম হওয়ার কথা সে রকম হয়নি।
ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান জানান, পাশের বেলায়েত মুন্সির ছয়তলা ভবনের ছাদ থেকে ওই নারীর একটি বোরখা ও পার্স ব্যাগ উদ্ধার করা হয়েছে। ব্যাগের মধ্যে তাঁর জাতীয়পরিচয়পত্রের ফটোকপি পাওয়া যায়। সেখান থেকে তাঁর পরিচয় নিশ্চিত হওয়া যায়। মৃত নারীর নাম শাহনাজ আখতার। সে সদর উপজেলার দক্ষিণ পিপলিতা গ্রামের জালাল আহমেদের মেয়ে। তাঁর স্বামী মাওলানা আবদুল আহাদ নেছারাবাদ জামে মসজিদের মুয়াজ্জিন। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কি কারণে তাঁর মৃত্যু হয়েছে, ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পরে জানা যাবে।
ওসি বলেন, বেলায়েত মুন্সিকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তিনি অসুস্থ, ওই নারীকে তিনি কখনো দেখেননি। নারীর স্বামী বেলায়েত মুন্সির ফুফাতো ভাই।
নিহতের দশম শ্রেণিতে পড়–য়া মেয়ে সাওদা সাথী বলেন, মা আমাকে নিয়ে বুধবার সকাল দশটার দিকে ঝালকাঠি সোনালী ব্যাংক থেকে পাঁচহাজার টাকা তোলেন। পরে মা আমাকে বাড়ি চলে যেতে বলেন। এসময় মা আমাদের দুঃসম্পর্কের আত্মীয় বেলায়েত মুন্সির সাথে দেখা করতে ছয়তলা ভবনে যান। দুপুর ১২ টার দিকে এক রিকশাওয়ালা আমাকে জানান মায়ের লাশ পাওয়া গেছে।
বাড়ির মালিক বেলায়েত মুন্সি বলেন, আমি অনেক দিন ধরে অসুস্থ। বিছানা থেকে উঠতে পারি না। শাহনাজ আমার ফুফাতো ভাইয়ের স্ত্রী। তাকে কখনো আমি দেখিনি। স্থানীয়দের ডাক-চিৎকার শুনে আমি ঘুম থেকে উঠে ঘটনা শুনতে পাই, আমার বিল্ডিংয়ের ছাদে উঠে সে বোরখা খুলে নিচে লাফ দিয়ে আত্মহত্যা করেছে বলে শুনেছি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d