পুলিশ হবে জনতার, মুজিব বর্ষের অঙ্গীকার মনপুরায় কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : নভেম্বর ২৮ ২০২০, ০৬:৩৫
  • 763 বার পঠিত
পুলিশ হবে জনতার, মুজিব বর্ষের অঙ্গীকার মনপুরায় কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত
সংবাদটি শেয়ার করুন....

মনপুরা (ভোলা) প্রতিনিধি ॥
‘পুলিশ হবে জনতার, মুজিব বর্ষের অঙ্গীকার,’‘পুলিশই জনতা, জনতাই পুলিশ’ এই প্রতিপাদ্য সামনে রেখে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও যৌতুক প্রতিরোধে ভোলার মনপুরায় কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়।
শনিবার বেলা সাড়ে ১১ টায় মনপুরা থানার সামনে অফিসার ইনচার্জ (ওসি) সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদ।
এই সময় প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার বিভিন্ন দিক-নির্দেশনা বক্তব্যসহ আইজিপির ৫ দফা তুলে ধরনে। এছাড়াও তিনি পুলিশকে সবধরনের সহযোগিতায় সকলকে এগিয়ে আসার আহবান জানান।
এর আগে কমিউনিটি পুলিশিং সভার বিশেষ অতিথি হিসাবে মনপুরার বিভিন্ন অপরাধ ও পুলিশের ভূমিকা নিয়ে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী, থানা কমিউনিটি পুলিশের সভাপতি ও সরকারি ডিগ্রী কলেজের অধ্যক্ষ জাহাঙ্গীর আলম, আ’লীগ সহ-সভাপতি একেএম শাহজাহান মিয়া, মনপুরা ইউপি চেয়ারম্যান আমানত উল্লা আলমগীর ও মনপুরা প্রেসক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d