পারিবারিক কলহ / শিশু কন্যাকে হত্যার পর মায়ের আত্মহত্যা !

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৩ ২০২০, ০৫:২৭
  • 841 বার পঠিত
পারিবারিক কলহ / শিশু কন্যাকে হত্যার পর মায়ের আত্মহত্যা !
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টার ॥ বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার বদরপুরে মা সালমা বেগম (২৫) ও তার দুই বছরের শিশুকন্যা তাসরিনের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকালে মেহেন্দিগঞ্জ উপজেলা সদরের বদরপুর এলাকায় নিজ ঘর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহত শিশুর বাবা ও সালমা বেগমের স্বামীর নাম আমজাদ হোসেন। তিনি পেশায় একজন দিনমজুর।
পুলিশ, স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, বুধবার (০২ ডিসেম্বর) রাতে স্বামী আমজাদ হোসেনের সঙ্গে সালমা আক্তারের ঝগড়া হয়। এরপর সকালে সালমা আক্তারের মরদেহ ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় এবং শিশুর লাশের পাশে পরে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেওয়া হয়।
পুলিশ ধারণা করছে- শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করে মা সালমা বেগম নিজে আত্মহত্যা করেছেন।
মেহেন্দিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবিদুর রহমান জানান, বুধবার দিনগত রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটতে পারে। বৃহস্পতিবার সকালে খবর পাওয়ার পর ঘটনাস্থল থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা না গেলেও হত্যার মূল রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।
এছাড়াও মরদেহ সুরতহাল ও ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।’

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d