ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় আহত সহকারি শিক্ষা প্রকৌশলী মারা গেছেন

  • আপডেট টাইম : মার্চ ১৩ ২০২১, ০৭:২৫
  • 780 বার পঠিত
ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় আহত সহকারি শিক্ষা প্রকৌশলী মারা গেছেন
সংবাদটি শেয়ার করুন....

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহকারি প্রকৌশলী সালাহ উদ্দিন ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গত সপ্তাহে ঝালকাঠি থেকে রাজাপুরে যাওয়ার প্রাক্কালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছে সাথে ধাক্কা লেগে তিনি গুরুতর আহত হয়েছিলেন। শুক্রবার (১২ মার্চ) রাতে তিনি রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।ঝালকাঠি জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল মান্নান রসুলের মেয়ে জামাতা সালাহ উদ্দিন এর আগে বরিশাল বরিশাল শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী হিসেবে দায়িত্ব পালন করেন।
স্থানীয় বিভিন্ন মাধ্যম জানা গেছে, গত সপ্তাহে সালাহ উদ্দিন ঝালকাঠি থেকে মোটরসাইকেলযোগে রাজাপুরে যাচ্ছিলেন। পথিমধ্যে তার মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এতে তিনি গুরুতর আহত হলে স্থানীয়রা প্রথমে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতাল এবং পরবর্তীতে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে যায়।বরিশালে চিকিৎসাধীন থাকা অবস্থায় তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে ডাক্তারদের পরামর্শে উন্নত চিকিৎসার লক্ষে রাজধানীতে নিয়ে যাওয়া হয়। সেখানকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় শুক্রবার রাতে তার মৃত্যু ঘটে।এই তথ্য ঝালকাঠি শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের একজন দায়িত্বশীল কর্মকর্তা নিশ্চিত করেন।’

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d