করোনায় আক্রান্ত রিয়াজ

  • আপডেট টাইম : এপ্রিল ০২ ২০২১, ০৭:১২
  • 744 বার পঠিত
করোনায় আক্রান্ত রিয়াজ
সংবাদটি শেয়ার করুন....

করোনায় আক্রান্ত জনপ্রিয় অভিনেতা রিয়াজ। ঘরেই চলছে চিকিৎসা এই অভিনেতার। ২৮ মার্চ রাজধানীর একটি হাসপাতালে কোভিড-১৯ টেস্ট করান তিনি। পরদিন ২৯ মার্চ রিপোর্ট হাতে পান। এরপর বাসায় চিকিৎসা নিতে শুরু করেন। এদিকে মুম্বাইয়ে শুটিংয়ে যাবার কথা ছিল তার। সেখানে তার অংশ নেওয়ার কথা ‘বঙ্গবন্ধু’ ছবির শুটিংয়ে। যাওয়ার সব প্রস্তুতি শেষ, বাকি শুধু করোনা পরীক্ষার ফল জানা।
দেশ ত্যাগ করার আগে করোনা পরীক্ষা করার নিয়ম করা হয়েছে। পরীক্ষার ফল হাতে এলে রিয়াজ জানতে পারেন, তার কোভিড-১৯ পজিটিভ। আপাতত শুটিংয়ে ভারত যাওয়া হচ্ছে না। এর আগে ২০১৫ সালের অক্টোবর মাসে ‘কৃষ্ণপক্ষ’ সিনেমার শুটিংয়ে আকস্মিকভাবে হৃদ্রোগে আক্রান্ত হয়েছিলেন এই অভিনেতা। উত্তরার শুটিং স্পট থেকে দ্রুত তাকে নেওয়া হয় হাসপাতালে। তারপর তার হার্টে স্টেন্ট (রিং) পরানো হয়। সেই থেকে জীবনযাপনে বড় পরিবর্তন আনেন রিয়াজ। চিকিৎসকের পরামর্শ মেনে চলার চেষ্টা করেন। হঠাৎ করে করোনায় আক্রান্তের খবরে চিন্তায় পড়ে যায় তার পরিবার। রিয়াজ জানান, তার শারীরিক কিছু জটিলতা রয়েছে। তাই বেশ সাবধানে চিকিৎসা নিতে হচ্ছে। তিনি বলেন, এখন যেহেতু অনেকে করোনায় আক্রান্ত, হাসপাতালে পর্যাপ্ত সিটও নেই। সবকিছু ভেবে আমি বাসায় চিকিৎসা নিচ্ছি। আপাতত আইসোলেশনে আছি। হাসপাতালে থাকছি না বটে, কিন্তু সব ধরনের পরীক্ষা-নিরীক্ষা করাচ্ছি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d