কলাপাড়ায় কিশোরীকে অপরহণের ৭ ঘন্টা পর উদ্ধার

  • আপডেট টাইম : এপ্রিল ০৯ ২০২১, ০৭:০৭
  • 676 বার পঠিত
কলাপাড়ায় কিশোরীকে অপরহণের ৭ ঘন্টা পর উদ্ধার
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালীর কলাপাড়ায় অপহরণের সাত ঘন্টা পর এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় ব্যবহৃত একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ-১৯০৬৯৫) জব্দ করা হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে কিশোরীর পিতা বাদী হয়ে মহিপুর ছাত্রদলের দপ্তর সম্পাদক জুয়েল মুসুল্লীকে প্রধান আসামী করে ছয় জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও পাঁচ জনের নামে মহিপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।
পুলিশ ও মামালা সূত্রে জানা যায়, গত বুধবার সন্ধ্যায় পাশর্^বর্তী তালতলী উপজেলার বগী ইউনিয়নের ওই কিশোরী মোটরসাইকেলযোগে তার খালুর বাড়ি থেকে কুয়াকাটার উদ্দেশে রওয়ানা দেয়। রাত আটাটার দিকে সে তুলাতলী এলাকায় পৌছলে একটি প্রাইভেটকারে থাকা ৬ যুবক তার মোটরসাইকেলের গতিরোধ করে। পরে তাকে জোর করে তাদের প্রাইভেটকারে উঠিয়ে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে আলীপুরের বিল থেকে ওই কিশোরীকে উদ্ধার করে।
মহিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, ঘটনার সাথে জড়িত আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।’

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d