অ্যাম্বুলেন্স মেলেনি, মোটরসাইকেলে মায়ের লাশ নিয়ে শ্মশানে ছেলে

  • আপডেট টাইম : এপ্রিল ২৭ ২০২১, ০৭:৫৫
  • 797 বার পঠিত
অ্যাম্বুলেন্স মেলেনি, মোটরসাইকেলে মায়ের লাশ নিয়ে শ্মশানে ছেলে
সংবাদটি শেয়ার করুন....

করোনার উপসর্গ দেখা দেওয়ার পর নমুনা পরীক্ষা করতে দিয়েছিলেন এক নারী। তবে সে রিপোর্ট হাতে আসার আগেই মারা যান তিনি। এরপর অ্যাম্বুলেন্স জোগাড় করতে না পেরে মোটরসাইকেলে করে ওই নারীর মৃতদেহ নিয়ে শ্মশানে যান তার স্বজনরা।

মঙ্গলবার ঘটনাটি ঘটেছে ভারতের অন্ধ্রপ্রদেশে। সেই ঘটনার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। খবর আনন্দবাজারের।

পুলিশ জানিয়েছে, অন্ধ্রপ্রদেশের শ্রীকুলম জেলার মন্দাসা মণ্ডল গ্রামে কোভিডে আক্রান্ত হয়ে মৃত্যু হয় ওই নারীর। বেশ কিছুদিন ধরেই করোনার নানা উপসর্গ দেখা দিয়েছিল তার। এর পর কোভিড পরীক্ষা করান তিনি। তবে নিজের রিপোর্ট আর দেখে যেতে পারেননি। তার আগেই ওই নারী মারা যান। এরপর তার দেহ সৎকারের জন্য বিভিন্ন হাসপাতালে অ্যাম্বুলেন্সের খোঁজ করতে থাকে পরিবার। তবে কোনোভাবেই সেটি জোগাড় করতে পারেননি পরিবারের সদস্যরা। এমনকি, অন্য কোনও গাড়ির মাধ্যমে দেহ শ্মশানের নিয়ে যাওয়ার ব্যবস্থাও করা যায়নি। অবশেষ ওই নারীর মৃতদেহ মোটরসাইকেলে করে শ্মশানে নিয়ে যান তার ছেলে এবং জামাই।

উল্লেখ্য, ভারতের অন্যান্য রাজ্যের মতোই করোনার ছোবলে রীতিমতো ধুঁকছে অন্ধ্রপ্রদেশ। মঙ্গলবার সকালে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় ওই রাজ্যে নতুন করে আক্রান্ত হয়েছেন ৯ হাজার ৯৮১ জন। ওই সময়ের মধ্যে মারা গেছেন ৫১ জন কোভিড রোগী।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d