ঝালকাঠিতে ট্রলির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত

  • আপডেট টাইম : মে ০৮ ২০২১, ০৭:৫৯
  • 715 বার পঠিত
ঝালকাঠিতে ট্রলির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত
সংবাদটি শেয়ার করুন....

ঝালকাঠির কাঁঠালিয়া উপচেলার বড় কাঁঠালিয়া বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় সজল খান (২০) নামে মোটসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। আজ শনিবার (৮ মে) দুপুরে রাজাপুর-কাঁঠালিয়া একটি ট্রলির সঙ্গে তার মোটরসাইকেলটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।
সজল নলছিটি উপজেলার গোয়ালকাঠি গ্রামের মো. শাহ আলম খানের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, করোনায় স্কুল বন্ধ থাকায় কাঁঠালিয়া উপজেলার কচুয়া গ্রামের নানা হযরত আলী হাওলাদারের বাড়িতে থাকতেন সজল। পড়াশোনার পাশাপাশি তিনি ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। আজ শনিবার দুপুরে মোটরসাইকেল নিয়ে কচুয়া থেকে কাঁঠালিয়া যাচ্ছিলেন। পথে বড় কাঁঠালিয়া বাইপাস এলাকায় একটি ট্রলির সঙ্গে তার মোটরসাইকেলটির সামনে থেকে সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হলে সজলকে উদ্ধার করে কাঁঠালিয়া উপজেলা (আমুয়া) স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে দুর্ঘটনার পরপরই ট্রলিটি পালিয়ে যায়।

কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বলেন-, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় ঘাতক ট্রলি চালককে আটকের চেষ্টা চলছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d