পিরোজপুরে লোকালয় থেকে দুটি চিত্রা হরিণ উদ্ধার

  • আপডেট টাইম : মে ২৭ ২০২১, ০৬:৩৭
  • 718 বার পঠিত
পিরোজপুরে লোকালয় থেকে দুটি চিত্রা হরিণ উদ্ধার
সংবাদটি শেয়ার করুন....

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার লোকালয় থেকে দুটি চিত্রা হরিণ উদ্ধার করেছে গ্রামবাসী। আজ বৃহস্পতিবার (২৭ মে) সকালে উপজেলার উলুবাড়িয়া ও গোলবুনিয়া গ্রাম থেকে হরিণ দুটি উদ্ধার করা হয়। পরে হরিণ দুটি বন বিভাগের কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বন বিভাগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকাল ৬টার দিকে উপজেলার উলুবাড়িয়া গ্রামের নজরুল ইসলাম ব্যাপারীর বাড়ির সামনের বাগানে দুটি চিত্রা হরিণ দেখতে পান কয়েকজন তরুণ। এ সময় তাঁরা হরিণ দুটিকে তাড়া করেন। তাড়া খেয়ে একটি হরিণ উলুবাড়িয়া গ্রামের মো. রিয়াজের বাড়িতে ঢুকে পড়লে তা আটক করা হয়। অপর হরিণটি পাশের গোলবুনিয়া গ্রামের ধানখেতে চলে যায়। সকাল সাড়ে ৯টার দিকে স্থানীয় লোকজন ধানখেত থেকে হরিণটি উদ্ধার করেন।

সুন্দরবন পূর্ব বন বিভাগের শরণখোলা রেঞ্জের বগি স্টেশনের বনপ্রহরী হাবিবুর রহমান বলেন, লোকালয় থেকে উদ্ধার হওয়া হরিণ দুটি ট্রলারে করে শরণখোলা রেঞ্জের বন কর্মকর্তার কার্যালয়ে নেওয়া হচ্ছে।

সুন্দরবন পূর্ব বন বিভাগের শরণখোলা রেঞ্জের সহকারী বন সংরক্ষক জয়নাল আবেদীন বলেন, হরিণ দুটিকে সুন্দরবনে অবমুক্ত করার প্রস্তুতি চলছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d