২৪ ঘন্টায় শেবাচিম হাসপাতালে সাত করোনা রোগীর মৃত্যু

  • আপডেট টাইম : জুলাই ০৩ ২০২১, ০৫:৪৬
  • 649 বার পঠিত
২৪ ঘন্টায় শেবাচিম হাসপাতালে সাত করোনা রোগীর মৃত্যু
সংবাদটি শেয়ার করুন....

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে করোনা ওয়ার্ডে আরও ৭ জন রোগীর মৃত্যু হয়েছে। এর মধ্যে ৩ জন করোনা পজিটিভ ছিল। এরা সবাই আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। নতুন করে আরও ১০৪ জনের করোনা শনাক্ত হয়েছে। শনিবার (০৩ জুলাই) দুপুরে এই তথ্য নিশ্চিত করেছেন হাসপাতালের একটি দায়িত্বশীল সূত্র।
২৪ ঘণ্টায় শের-ই-বাংলা মেডিকেল কলেজে আরটি-পিসিআর ল্যাবে করোনা শনাক্তের হার ৫৪ দশমিক ৭৩। এর আগের দিন ছিল ৫৩ দশমিক ৩৬। ২৪ ঘণ্টায় ১৯০ জন করোনার পরীক্ষা করিয়েছেন। এতে পজিটিভ হয়েছে ১০৪ জনের।
গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৪০জন। এর মধ্যে ১জন করোনা পজিটিভ। ছাড়পত্র পেয়েছেন ১৬ জন। এই মুহূর্তে ভর্তি আছেন ১৮২ জন। এর মধ্যে ১৪৮ জন আইসোলেশন ওয়ার্ডে আর ৩৪ জন করোনা ওয়ার্ডে।
প্রসঙ্গত উল্লেখ্য, ২০২০ সালের ১৭ মার্চ থেকে এ পর্যন্ত এই হাসপাতালে করোনা ওয়ার্ডে মৃত্যু হয়েছে ৭৫৪ জন। এর মধ্যে ২০৮ জনের করোনা পজিটিভ ছিল। বাকীরা করোনার উপসর্গ নিয়ে আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসা নিচ্ছিল। এই হাসপাতালে এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২ হাজার ৯শ’৫৬ জন। এর মধ্যে করোনা পজিটিভ ছিলেন ১ হাজার ১শ’৮৬ জন।এ পর্যন্ত এই হাসপাতালে করোনা ওয়ার্ডে ভর্তি রোগীর সংখ্যা ৪ হাজার ৮৯৩ জন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d