২০ ঘন্টা পর কীর্তনখোলায় নিখোঁজ সেই চা দোকানির লাশ উদ্ধার

  • আপডেট টাইম : জুলাই ৩১ ২০২১, ০৬:২৫
  • 688 বার পঠিত
২০ ঘন্টা পর কীর্তনখোলায় নিখোঁজ সেই চা দোকানির লাশ উদ্ধার
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টার॥ ২০ ঘন্টা পর বরিশাল বেলতলা ফেরিঘাটের পন্টুন থেকে কীর্তনখোলা নদীতে পড়ে নিখোঁজ চা দোকানি শাহিন খলিফার লাশ একদিন পর উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৩১ জুলাই) সকালে নগরীর ভাটারখাল সংলগ্ন কীর্তনখোলা নদী থেকে তার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস।
শাহিন খলিফা (৩৫) বরিশাল সদর উপজেলার চরমোনাইন ইউনিয়নের বিশ্বাসের হাট এলাকার মৃত আছমত আলী খলিফার ছেলে এবং ওই এলাকাতে তার চায়ের দোকান ছিল।
প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা গেছে, দোকানের মালামাল কিনতে শুক্রবার সকালে বাড়ি থেকে বরিশালে যান শাহিন। দুপুর ২টায় বেলতলা ফেরিঘাটের পন্টুনের মাথায় খেয়ার অপেক্ষায় ঘুমঘুম ভাব নিয়ে বসে ছিলেন তিনি। হঠাৎ পন্টুন থেকে নদীতে পড়ে যান তিনি। এরপর কাউনিয়া থানা পুলিশ, কোস্টগার্ড ও ফায়ার সার্ভিসের লোকজন কীর্তনখোলা নদীতে খোঁজা-খুঁজি শুরু করেন।
ফায়ার সার্ভিসের নৌস্টেশন কর্মকর্তা শারাফাত বলেন, শুক্রবার খোঁজা-খুঁজি করে না পাওয়া গেলেও শনিবার সকালে একটি লাশ ভাসতে দেখে ভাটারখাল এলাকার লোকজন। এরপর খবর পেয়ে সকাল ৮টায় লাশটি উদ্ধার করা হলে শাহিন
খলিফার মৃতদেহ বলে নিশ্চিত হয়ে‌ছি।’

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d